শপিংমলে গুরুতর আহত অভিনেত্রী তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২২

ছবি- সংগৃহীত

রাজধানীর একটি শপিংমলে দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ। শুক্রবার (০২ ডিসেম্বর) রাতে রাজধানীর কুড়িল এলাকার একটি শপিংমলে ওই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, শুক্রবার রাজধানীর একটি শপিংমলে যান ফারিণ। সেখানে নিচতলা থেকে দ্বিতীয় তলায় যাচ্ছিলেন। এ সময় তিনি চলন্ত সিঁড়ি ব্যবহার করেন। আর তখনই সিঁড়ির একটি রড বের হয়ে ফারিণের পায়ে আঘাত করে। এতে তার পরনের প্যান্ট ছিঁড়ে গিয়ে রডটি পায়ের মাংসে ঢুকে যায়। ঘটনাস্থলেই প্রচুর রক্তক্ষরণ হয়। পরে সেখান থেকে তাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয় ফারিণকে। জরুরি বিভাগে তার চিকিৎসা চলছে।

ফারিণ গণমাধ্যমকে বলেন, বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছি। দুই পায়েই মারাত্মক আঘাত পেয়েছি। বেশ ক্ষত হয়েছে।

দুর্ঘটনার খবর পেয়ে ছোট পর্দার কয়েকজন পরিচালক সেখানে হাজির হন। সেখানে পরিচালক মোহাম্মদ মোস্তফা কামাল রাজও ছিলেন। তিনি গণমাধ্যমকে বলেন, আমি এখন হাসপাতালে আছি। বেশ গুরুতর আহত হয়েছেন ফারিণ। দুই পায়েই আঘাত লেগেছে, ক্ষত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে। তবে এখন ভালো আছেন তিনি।

ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি ওটিটি প্লাটফর্মেও অভিনয় করছেন অভিনেত্রী তাসনিয়া ফারণি। সম্প্রতি যুক্ত হয়েছেন সিনেমাতেও। কলকাতার এক নির্মাতার পরিচালনায় একটি সিনেমায় কাজ করছেন ফারিণ।

সারাদিন/০৩ ডিসেম্বর/এমবি 

Nagad