আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি: স্বরাষ্ট্রমন্ত্রী

সুনামগঞ্জ সংবাদদাতা:সুনামগঞ্জ সংবাদদাতা:
প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, ডিসেম্বর ৩, ২০২২

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান-বলেছেন, আমাদের বক্তব্য স্পষ্ট, আওয়ামী লীগ কখনও ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসেনি। জনগণের ভোটের মাধ্যমে ক্ষমতায় এসেছে। অন্যদিকে বিএনপি বন্দুকের নল ঠেকিয়ে ক্ষমতায় এসেছে। তারা এবারও ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসতে নানা অপকৌশল করে যাচ্ছেন। তারা চাল-ডাল মজুত করে কি করে সে বিষয়টি আওয়ামী লীগ দেখছে।

শনিবার (৩ ডিসেম্বর) দুপুরে নবনির্মিত শায়েস্তাগঞ্জ থানা ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা বলে স্বরাষ্ট্রমন্ত্রী।

বিএনপির সমাবেশ নিয়ে মন্ত্রী বলেন, পুলিশের নিষেধ না মেনে ১০ ডিসেম্বর বিএনপি নেতাকর্মীরা নয়াপল্টনে তাদের কার্যালয়ের সামনে জড়ো হলে পুলিশই সে বিষয়ে ব্যবস্থা নেবে। আওয়ামী লীগসহ সমস্ত রাজনৈতিক ও সামাজিক সংগঠন সোহরাওয়ার্দী উদ্যানে জনসমাবেশ করে। বিএনপি বলেছে, তাদের অনেক মানুষ জড়ো হবে, সেজন্য তাদের সুবিধার্থেই পুলিশ কমিশনার সোহরাওয়ার্দী উদ্যান তাদের সমাবেশের জন্য বরাদ্দ করেছিলো। এজন্য ছাত্রলীগের সম্মেলনের তারিখও পরিবর্তন করা হয়েছে। কিন্তু বিএনপি নাকি সেটি না করে দিয়ে দলীয় কার্যালয়ের সামনে যাবে বলে জানিয়েছে। তারা যদি পুলিশ কমিশনারের নিষেধ না মেনে নয়া পল্টনে তাদের কার্যালয়ের সামনে জড়ো হয় তাহলে পুলিশ কমিশনারই এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। ঢাকা শহরকে সচল রাখতে ও আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে পুলিশ কমিশনার প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করবেন কথাটিও যোগ করেন মন্ত্রী।

এর আগে ৮ কোটি ২৮ লাখ টাকা ব্যয়ে শায়েস্তাগঞ্জ থানার চারতলা বিশিষ্ট আধুনিক ভবন উদ্বোধন করেন আসাদুজ্জামান খান কামাল। শায়েস্তাগঞ্জের বড়চর মৌজায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ১ দশমিক ৫৭ একর জমিতে আধুনিক এই থানা ভবনটি নির্মাণ করা হয়েছে।

উদ্বোধনী ফলক উন্মোচন অনুষ্ঠানে বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী, হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির, হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খাঁন, সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহম্মেদ, হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী, হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী, শায়েস্তাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

Nagad