সাভারে বৃদ্ধা হত্যার ৬ মাস পর এক নারী আটক

সাভার প্রনিধি:সাভার প্রনিধি:
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২২

সাভারে ক্লুলেস বৃদ্ধা হাজেরা খাতুন (৭৩) হত্যাকাণ্ডের ঘটনায় প্রায় ছয় মাস পর এক নারী ঘাতককে আটক করেছে পুলিশ। এ ঘটনায় অনেকের স্বার্থ জড়িত বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (০৭ ডিসেম্বর) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হিল কাফি।

এর আগে গতকাল মঙ্গলবার গভীর রাতে সাভারের সিআরপির ডগরমোরা এলাকার হাফিজুর রহমানের বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আটক নারী নাম- মমতাজ পারভীন (৪৭), তিনি ফেনী জেলা সদরের নতুনবাড়ি গ্রামের মৃত মফিজুর রহমানের মেয়ে। মমতাজ সাভারের সিআরপির ডগরমোরা এলাকার হাফিজুর রহমানের বাসায় ভাড়া থাকতেন।

নিহত হাজেরা খাতুন (৭৩) সাভার পৌরসভার ৩নং ওয়ার্ডে বিনোদবাইদ এলাকার মৃত মফিজুর রহমানের স্ত্রী। তিনি তার ওই ফ্ল্যাটে একাই বসবাস করতেন।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, সাভারের বিনোদবাইদ এলাকায় চলতি বছরের গত ২৮ জুন বাসা ভাড়া নেওয়ার কথা বলে নিহতের ফ্ল্যাটে প্রবেশ করে মমতাজ পারভীন।

Nagad

বোরখা পরিহিত মমতাজ নিহতের ফ্ল্যাটে প্রবেশ করে হাজেরা খাতুনের হাত-পা রশি দিয়ে বেধে ও মুখে স্কসটেপ পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

এসময় ঘরের কোন কিছু না নিয়ে শুধু নিহতের মোবাইল ফোন নিয়ে চলে যায় মমতাজ। বোরখা পড়ে ঘরে প্রবেশ করায় তাকে বাড়ির নিরাপত্তাকর্মীসহ সিসি ক্যামেরায় শনাক্ত করা সম্ভব হয় নি। পরে উন্নত প্রযুক্তি ব্যবহার করে মমতাজকে গ্রেপ্তার করা হয়।

এ বেপারে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, এই হত্যাকান্ডটি পরিকল্পিত হত্যাকান্ড। এই হত্যাকান্ডের সাথে অনেকের স্বার্থই জড়িত। হত্যান্ডের পিছনে আরও অনেকেই রয়েছেন বলে ধারণা করা হচ্ছে । তদন্তের স্বার্থে এর বেশি তথ্য দেওয়া সম্ভব হচ্ছে না। পরবর্তীতে আরও তথ্য জানানো হবে। পুলিশ আরও তথ্য জানার জন্য মমতাজকে ৭ দিনের রিমান্ড চেয়ে বুধবার আদালতে পাঠানো হয়েছে।