মোস্তাকিম রাজা চৌধুরীর সাথে সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সাক্ষাৎ

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২২

দৈনিক পুণ্যভূমি সিলেটের প্রকাশক বিশিষ্ট শিক্ষানুরাগী ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী মহোদয়ের সাথে সিলেট মহানগরের নয়াসড়কস্থ ঠিকানা টাওয়ার এর নিজ অফিসে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত ও ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

সৌজন্যে সাক্ষাতে বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রা:) পুণ্যভূমি সিলেটের সাথে বাণিজ্যিক রাজধানী, বার আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রামের কৃষ্টি, সভ্যতা, সংস্কৃতি এবং মানুষের আন্তরিকতার যথেষ্ট মেলবন্ধন রয়েছে। কারণ এক সময় সিলেট চট্টগ্রাম বিভাগের মধ্যে ছিল প্রয়োজনের তাগিদে চট্টগ্রাম থেকে সিলেট বিভাগ আলাদা হলেও সিলেট-চট্টগ্রাম’র সেই সেতুবন্ধন এখনো অক্ষুণ্ণ রয়েছে। মানবতার সেবাই নিবেদিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন সিলেট- চট্টগ্রামের মধ্যে সেই সেতুবন্ধন, সৌভ্রাতৃত্ব, মেলবন্ধন অক্ষুণ্ণ রেখেছেন জেনে খুবই আনন্দিত হলাম। এসময় ফাউন্ডেশনের নেতৃবৃন্দ মানবিক ফাউন্ডেশনের আদর্শ, উদ্দেশ্যে ও লক্ষ্য তুলে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

উক্ত সৌজন্যে সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, গোলাম কিবরিয়া মাসুক, সালমা আক্তার সুমি, ইসরাত জাহান, হাজেরা বেগম প্রমুখ।