প্রতিষ্ঠার ১৪০তম বছর উদযাপন করলো ‘সেন্ট গ্রেগরিজ হাই স্কুল অ্যান্ড কলেজ’

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২২

ঐতিহাসিক শিক্ষা প্রতিষ্ঠান সেন্ট গ্রেগরিজ হাই স্কুল ও কলেজ ১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। প্রতিষ্ঠানটির প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘দ্য গ্রেগরিয়ান অ্যাসোসিয়েশন’-এর (টিজিএ) তত্ত্বাবধায়নে আয়োজিত অনুষ্ঠানের উদ্বোধন করেন দ্য আর্চবিশপ অব ঢাকা আর্চডিওসিস-এর আর্চবিশপ বেজয় এন ডি’ক্রুজ, ওএমআই।

দিনব্যাপি অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন সেন্ট গ্রেগরিজ হাই স্কুল ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেভারেন্ড ব্রো উজ্জল প্লাসিড পেরেরা, সিএসসি; টিজিএ’র সাধারণ সম্পাদক শামীম হোসেন; এবং প্রাক্তন ও বর্তমান সময়ের গ্রেগরিয়ানস, শিক্ষক, অতিথিবৃন্দ এবং অন্যান্য সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রেভারেন্ড ব্রো উজ্জল প্লাসিড পেরেরা, সিএসসি বলেন, “এটি আমাদের সকলের জন্যই বিশেষ একটি দিন এবং অত্যন্ত আনন্দেরও বটে। ইতিহাস ও ঐতিহ্যসমৃদ্ধ এই শিক্ষা প্রতিষ্ঠানের ১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী সফলভাবে উদযাপনে সহায়তা করায় আয়োজক কমিটির সকল সদস্য, প্যাটরনস এবং স্পন্সরদের নিকট আমরা কৃতজ্ঞ।”

টিজিএ’র সাধারণ সম্পাদক শামীম হোসেন বলেন, “আমাদের প্রিয় শিক্ষা প্রতিষ্ঠানের ১৪০তম প্রতিষ্ঠাবার্ষিকীর এই বিশেষ দিনে টিজিএ’র ৩৮তম বছর পূর্তী উদযাপন করতে পেরে আমরা উৎফুল্ল। এই উদযাপনে সামিল হওয়ায় আগত সকলকে অসংখ্য ধন্যবাদ।”

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের অন্যতম আকর্ষণ হিসেবে সাংস্কৃতিক পর্বে দেশের ৩টি জনপ্রিয় ব্যান্ড শিরোনামহীন, আর্টসেল এবং ওয়ারফেজ পারফর্ম করে।

সারাদিন. ১০ ডিসেম্বর

Nagad