‘খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় কারাদণ্ডপ্রাপ্ত’

সাভার প্রতিনিধি;সাভার প্রতিনিধি;
প্রকাশিত: ৫:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় কারাদণ্ডপ্রাপ্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতায় আজ তিনি বাসায় আছেন, নিরাপদে আছেন। বিএনপি কি আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করেছে?

তিনি বলেন, ১৫ আগস্টের হত্যার মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। খুনিদের পুরস্কৃত করেছেন তিনি। বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের পুনবার্সিত করেছেন। জেল হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

শুক্রবার (১০ ডিসেম্বর) সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের পাশে রেডিও কলোনী স্কুল অ্যান্ড কলেজের মাঠে বেলা দুইটায় কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে জনসভা শুরু হয়। জনসভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন।

এছাড়াও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, দলের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক সভাপতিমন্ডলীর সদস্য কামরুল ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী দিপু মনি, দলের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী এনামুর রহমান উপস্থিত রয়েছেন।

এদিকে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে জনসভা শুরু হয়। এদিকে জনসভা উপলক্ষে সকাল থেকেই খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশস্থলে আসতে থাকেন নেতাকর্মীরা। বিএনপি জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে এই জনসভার আয়োজন করে সাভার ও ধামরাই উপজেলা এবং আশুলিয়া থানা আওয়ামী লীগ।

সাভার-আশুলিয়া-ধামরাইয়ে বিভিন্ন প্রান্ত থেকে মিছিল নিয়ে যোগদান করেন তারা। স্থানীয় নেতৃবৃন্দসহ শীর্ষস্থানের নেতাকর্মীরা এসেছেন। জনসভা কানায় কানায় ভরে উঠেছে। নেতাকর্মীদের হাতে দেখা যাচ্ছে বিভিন্ন ব্যানার, ফেস্টুন।

Nagad