ডা. স্বপ্নীল’র সাথে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের নেতাদের সাক্ষাৎ

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৪:০১ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০২২

বঙ্গবন্ধু শেখ মুতিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগ এর চেয়ারম্যান, সম্প্রীতি বাংলাদেশের সদস্য সচিব, বিশিষ্ট চিকিৎসক, কলামিস্ট, সিলেটের কৃতি সন্তান অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল’র সাথে সিলেটের মেডিকেল রোড এর কাজলশাহস্থ ল্যাবএইড লিমিটেডের নিজ চেম্বারে ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর নেতৃবৃন্দের সাথে এক সৌজন্য সাক্ষাতে মিলিত ও ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় নেতৃবৃন্দ মানবিক ফাউন্ডেশনের আদর্শ, উদ্দেশ্যে ও লক্ষ্য তুলে ধরেন এবং মানবিক কাজে সার্বিক সহযোগিতা করার আহবান জানান।

সৌজন্যে সাক্ষাতে ডা.স্বপ্নীল বলেন, দু’টি পাতার একটি কুঁড়ির হযরত শাহজালাল (রাঃ) পুণ্যভূমি সিলেটের সাথে বাণিজ্যিক রাজধানী, বার আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রামের কৃষ্টি, সভ্যতা, সংস্কৃতি,ঐতিহ্য এবং মানুষের আন্তরিকতার যথেষ্ট মিলবন্ধন রয়েছে। কারণ এক সময় সিলেট চট্টগ্রাম বিভাগের মধ্যে ছিল প্রয়োজনের তাগিদে চট্টগ্রাম থেকে সিলেট বিভাগ আলাদা হলেও সিলেট-চট্টগ্রাম’র সেই সেতুবন্ধন এখনো অক্ষুণ্ণ রয়েছে। মানবতার সেবাই নিবেদিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন সিলেট-চট্টগ্রামের মধ্যে সেই সেতুবন্ধন, সৌভ্রাতৃত্ব, মিলবন্ধন অক্ষুণ্ণ রেখেছেন জেনে খুবই আনন্দিত হলাম। মানবিক ও সেবামূলক যেকোনো কার্যক্রমে সব সময় পাশে থাকার আশ্বাস প্রধান করেন। এবং সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের উপদেষ্টা মনোনিত করায় সানন্দে গ্রহণ করে এবং ফাউন্ডেশনের সবাইকে ধন্যবাদ জানান।

উক্ত সৌজন্যে সাক্ষাতে উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, দিলু বড়ুয়া, ইঞ্জিনিয়ার পলাশ বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, শিমুল মুৎসুদ্দী,সেবু বড়ুয়া, হাদিউল ইসলাম শাহারিয়ার, সীমান্ত বড়ুয়া জয় প্রমুখ।