প্রাইভেসির সংজ্ঞা পুরোপুরি বিকৃত করেছে ইন্টারনেট: নার্গিস ফাখরি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২২

ছবি- সংগৃহীত

ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই চর্চায় থেকেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। কিন্তু তার ব্যক্তিগত জীবন নিয়ে মানুষ কথা বলুক -এমনটা অপছন্দ এই অভিনেত্রীর। নার্গিস বলেন, “প্রাইভেসির সংজ্ঞা পুরোপুরি বিকৃত করেছে ইন্টারনেট। আমার মনে হয়, আমরা প্রায় নগ্ন।”

ভারতীয় সংবাদমাধ্যম ‘নিউজ১৮’-এর সাথে আলাপকালে এমন ভাবনার কথাই জানান এই নায়িকা।

নার্গিস ফাখরি বলেন, “ব্যক্তিগত জীবনে আমি একজন সৎ মানুষ। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কেউ প্রশ্ন করলে কোনো সমস্যা দেখি না। কিন্তু তারা কাজের মতো গুরুত্বপূর্ণ বিষয়ের চেয়ে এই বিষয়টি বেশি প্রধান্য দেয়। আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে বিব্রত বা লজ্জাবোধ করি না।”

তিনি আরও বলেন, “সত্যি বলতে, আমি কাজকে বেশি প্রাধান্য দিই। তবে কিছু মানুষ আছেন, যারা প্রেমের সম্পর্কের বিষয়ে কথা বলতে চান না। এটাও ঠিক আছে। কারণ তাদের প্রাইভেসিকেও সম্মান করতে হবে।”

প্রাইভেসি লঙ্ঘনের জন্য ইন্টারনেটকে দায়ী করেন নার্গিস। তার ভাষায়, “ফোনও জানে আমরা কী ভাবছি। কারণ আমাদের চিন্তার বিষয়টিও জেনে যায় মুঠোফোনের কীপ্যাড। সোশ্যাল মিডিয়াও জানে আমরা কী দেখি। প্রাইভেসির সংজ্ঞা পুরোপুরি বিকৃত করেছে ইন্টারনেট।

নার্গিস ফাখরি বলেন, “আমার মনে হয়, আমরা প্রায় নগ্ন। আমি কার সাথে প্রেম করছি, এটা নিয়ে মানুষ কেন চিন্তিত? এটা ভেবে মাঝে মাঝে খুব বিরক্ত হই।”

Nagad

উল্লেখ্য, নার্গিস ফাখরি অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘তোরবাজ’। বর্তমানে তার হাতে রয়েছে ‘হারি হারা বীরা মাল্লু’ সিনেমার কাজ। এতে তার সহশিল্পী পবন কল্যাণ।

গত ২৯ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের সংকটের কারণে তা পিছিয়ে যায়। আগামী বছরের ৩০ মার্চ এই সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

সারাদিন/১২ ডিসেম্বর/এমবি