১০ বছর পর বাবা-মা হচ্ছেন রাম চরণ-উপাসনা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৩২ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২২

ছবি- সংগৃহীত

বিয়ের দীর্ঘ ১০ বছর পর বাবা-মা হতে যাচ্ছেন দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও অভিনেত্রী উপাসনা কামিনেনি। ছেলের বাবা হতে যাওয়ার খবরটি প্রথমে আনুষ্ঠানিকভাবে ঘোষণা দেন রাম চরণের বাবা বরেণ্য অভিনেতা চিরঞ্জীবী।

সোমবার (১২ ডিসেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে এক পোস্টে অভিনেতা চিরঞ্জীবী বলেন, “শ্রী হনুমান জির আশীর্বাদে আপনাদের আনন্দের সাথে জানাচ্ছি, রাম চরণ ও উপাসনা প্রথমবার বাবা-মা হতে যাচ্ছে।”

ওই পোস্টটি নিজের ওয়ালে শেয়ার করেছেন দক্ষিণী সিনেমার অভিনেতা রাম চরণ। তারপর থেকে শুভেচ্ছা বার্তায় ভাসছেন রাম চরণ-উপাসনা দম্পতি।

কলেজ জীবন থেকেই একে অপরকে চিনতেন রামচরণ ও উপাসনা। বন্ধু মহলে তারা ছিলেন আলোচিত। অম্ল-মধুর সম্পর্কে সবাইকে মাতিয়ে রাখতেন। এরপর এক সময় রামচরণ দেশের বাইরে যান। তখন পরস্পরের সঙ্গ মিস করতেন তারা। সবাই ধরেই নিয়েছিল প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দু’জন। কিন্তু তখনও পরস্পরকে বন্ধুই ভাবতেন তারা।

রাম চরণের ‘মাগাধীরা’ সিনেমাটি মুক্তির পরই মূলত উপাসনার সাথে এই অভিনেতার প্রেমের সম্পর্ক শুরু হয়। দু’জনের পরিবারের মধ্যে বেশ মধুর সম্পর্ক ছিল, এজন্য বিয়ে নিয়েও কোনো ঝামেলা হয়নি।

২০১১ সালের ১১ ডিসেম্বর হায়দরাবাদের টেম্পল ট্রি ফার্মসে রাম চরণ ও উপাসনার বাগদান হয়। তাকে নিয়ে মিডিয়ার মাতামাতিতে বেশ বিব্রত ছিলেন উপাসনা। পরে ২০১২ সালের ১৪ জুন মাসে পরিবার ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে এই জুটির বিয়ে ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

Nagad

সারাদিন/১২ ডিসেম্বর/এমবি