‘আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেরা বিশ্বের সবচেয়ে বেশি নিষ্ঠুর’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৩, ২০২২

সংগৃহীত

“ভুয়া মানুষের কথা শুনতে শুনতে আমি ক্লান্ত, যারা আমাকে মিথ্যা আশা দেয় এবং দিন শেষে আমাকে অপমানিত করে। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেরা বিশ্বের সবচেয়ে বেশি নিষ্ঠুর।” বলেছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি।

সোমবার (১২ ডিসেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এইসব অভিযোগ করেন ঢালিউডের এই চিত্রনায়িকা।

প্রার্থনা ফারদিন দীঘি ফেসবুকে লিখেছেন, “তুমি জানো একা তারকা শিশু হওয়ার লড়াই, যার মূল তারকাই তার সাথে নেই। প্রায় সময়ই আমি অনেকের পোস্ট দেখি যে, তারা নতুন হিসেবে কাস্ট হচ্ছে। তখন আমি হাসি, মানুষ কেন মিথ্যা আশা দেয় আরেকজনকে, যেখানে তারা আমার ওপর ও আমার দক্ষতা নিয়ে সন্তুষ্ট নয়…।”

অভিনেত্রী দীঘি আরও লিখেছেন, “যারা নতুন প্রজেক্টে নতুন জার্নি শুরু করতে যাচ্ছে তাদের সাথে আমার কোনো বিরোধ নেই। কিন্তু ওই ধরনের ভুয়া মানুষের কথা শুনতে শুনতে আমি ক্লান্ত, যারা আমাকে মিথ্যা আশা দেয় এবং দিন শেষে আমাকে অপমানিত করে। আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির লোকেরা বিশ্বের সবচেয়ে বেশি নিষ্ঠুর। আমার কোনো অনুশোচনা নেই, কেননা আমি আমাকে চিনি, জানি আমার দক্ষতা সম্পর্কে। যারা সত্যি আমাকে ভালোবাসেন তাদের দোয়া আমার সাথে আছে এবং আমি আল্লাহর ওপর ভরসা রাখি।”

সবশেষে প্রার্থনা ফারদিন দীঘি বলেন, “আমার এই লেখার কোনো উদ্দেশ্য নেই। এটা সবাই জানেন। আর এই ক্ষোভ আমি তিন বছর ধরে বুকে পুষে চলেছি। আমি একেবারে ক্লান্ত ও অসুস্থ হয়ে পড়েছি এই সিন্ডিকেটের খেলায়, দুঃখিত।”

উল্লেখ্য, শিশুশিল্পী হিসেবে শোবিজে যাত্রা শুরু হয় প্রার্থনা ফারদিন দীঘির। এরপর ‘কাবুলিওয়ালা’ সিনেমা দিয়ে সবার মন জয় করে নেন তিনি। জিতে নেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। অভিনেতা সুব্রত এবং প্রয়াত অভিনেত্রী দোয়েল কন্যা- দীঘি এখন চিত্রনায়িকা।

Nagad

২০২১ সালের মার্চে নায়িকা হিসেবে অভিষেক হয় দীঘির। একসাথে দুইটি সিনেমা দিয়ে। তার অভিনীত ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’ সিনেমা দুটি। যেখানে তার বিপরীতে অভিনয় করেছেন শান্ত খান ও আসিফ ইমরোজ।

সারাদিন/১৩ ডিসেম্বর/এমবি