কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে, কলেজছাত্রীর মৃত্যু

কুমিল্লা সংবাদদাতাকুমিল্লা সংবাদদাতা
প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২২

কুষ্টিয়ায় একটি আবাসিক হোটেলে এক কলেজছাত্রী শয্যা বিশ্বাসের (১৮) রহস্যজনক মৃত্যু হয়েছে। এই ঘটনায় সৌরভ সরকার জয় নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় কুষ্টিয়া শহরের মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে এই ঘটনা ঘটে। এর আগে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে ওঠেন শয্যা ও সৌরভ।

শয্যা বিশ্বাস কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামের উদায় বিশ্বাসের মেয়ে। তিনি খোকসা সরকারি ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। অন্যদিকে, সৌরভ সরকার টাঙ্গাইল জেলা সদরের বাসিন্দা। তিনি ঢাকায় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত।

জানা গেছে, গত রোববার দুপুরে স্বামী-স্ত্রী পরিচয়ে মজমপুর এলাকার রাতুল আবাসিক হোটেলে ওঠেন সৌরভ ও শয্যা। গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হঠাৎ করেই শয্যা অসুস্থ হয়ে পড়েন। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

হোটেলের ম্যানেজার রিপন গণমাধ্যমকে জানান, গত রোববার দুপুরে সৌরভ-শয্যা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলে উঠেছিল। এরপর থেকেই তারা হোটেলেই অবস্থান করছিলেন।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন খান গণমাধ্যমকে জানান, আবাসিক হোটেলে কলেজছাত্রী শয্যা মৃত্যুর ঘটনা শুনে পুলিশ সেখানে যায়। তার মৃত্যুর সঠিক কোনো কারণ এখনো জানা যায়নি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। তিনি আরও জানান, সৌরভ নামে এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। তবে সৌরভের দাবি, তারা দু’জন স্বামী-স্ত্রী। এ ব্যাপারে এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেয়নি নিহতের পরিবারের লোকজন। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

Nagad

সারাদিন/১৪ ডিসেম্বর/এমবি