ব্রাজিলের জার্সি পড়লেন আর্জেন্টিনার সমর্থক পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০২২

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনির প্রিয় দল আর্জেন্টিনা। তার প্রিয় খেলোয়াড় লিওনেল মেসি। আর পরীমনির স্বামী শরিফুল রাজ ব্রাজিলের ঘোর সমর্থক।

কাতার বিশ্বকাপে গত ১০ তারিখ রাতে নেদারল্যান্ডসের বিপক্ষে জিতে সেমিফাইনালে পৌঁছে যায় আর্জেন্টিনা। ওই দিন রাতে খেলা শুরু আগে পরীমনি তার স্বামীকে বলেছিলেন, “আজকে আর্জেন্টিনা জিতে গেলে আমি রাজের জন্যে ৭ দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব, প্রমিস।” যা তিনি শেয়ার করেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

এবার সে কথাই রাখলেন চিত্রনায়িকা পরীমনি। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) দিবাগত রাতে কাতার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়েছে আর্জেন্টিনা।

এই জয়ের সুবাদে পৌঁছে গেছে স্বপ্নের ফাইনালে। এর পরই উচ্ছ্বসিত পরীমনি ব্রাজিলের জার্সি পড়া ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে শেয়ার করেন।

যার ক্যাপশনে পরীমনি লিখেছেন, “বলেছিলাম আর্জেন্টিনা জিতে গেলে আমি ব্রাজিল সাপোর্টার রাজের জন্যে সাত দিন ব্রাজিলের জার্সি পরে ঘুরব। এই যে ডে ওয়ান! রাজ ভালো থাইক্কো।”

অপরদিকে, স্বামী রাজকেও দেখা গেছে আর্জেন্টিনার জার্সি পড়তে। সাথে শুভেচ্ছা জানিয়েছে, পরীমনি ও তার প্রিয় দলকে। সব মিলিয়ে বলা যায়, খেলাকে কেন্দ্র করে দারুণ খুনসুটিতে মেতেছেন রাজ-পরী।

Nagad

সারাদিন/১৪ ডিসেম্বর/এমবি