নগদ-এ মাস্টারকার্ড থেকে অ্যাড মানি করলে ২০০ টাকা পর্যন্ত বোনাস

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৩:৫১ অপরাহ্ণ, ডিসেম্বর ১৫, ২০২২

মাস্টারকার্ড থেকে নগদ অ্যাপে ৩ হাজার টাকা বা ৭ হাজার টাকা অ্যাড মানি করলেই গ্রাহকেরা পাচ্ছেন সর্বোচ্চ ২০০ টাকা পর্যন্ত বোনাস। ‘নগদ’ অ্যাপে কার্ড থেকে অ্যাড মানি করার সুযোগ রয়েছে। এবার সেই গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে এল নগদ।

নগদ অ্যাপ ব্যবহারকারীরা এই অফার চলা অবস্থায় ৩ হাজার টাকা অ্যাড মানি করলে ৬০ টাকা বোনাস পাবেন। আর একইভাবে ৭ হাজার টাকা অ্যাড মানি করলে ১৪০ টাকা বোনাস পাবেন। প্রত্যেক গ্রাহক দুটি অফার একবার করে গ্রহণ করতে পারবেন। একজন গ্রাহক ২০০ টাকা পর্যন্ত বোনাস পেতে পারেন।

এই অফারে বোনাস পেতে গেলে নগদ অ্যাপ থেকে অ্যাড মানি অপশনে গিয়ে কার্ড টু নগদ নির্বাচন করতে হবে। এরপর মাস্টারকার্ড অপশন নির্বাচন করে ৩ হাজার বা ৭ হাজার টাকা অ্যাড করতে হবে। গ্রাহক অ্যাড মানি করার তিন কর্ম দিবসের মধ্যে বোনাসের টাকা তার নগদ অ্যাকাউন্টে পেয়ে যাবেন।

নগদ-এর সকল গ্রাহকের জন্য এই ক্যাম্পেইনটি উন্মুক্ত। তবে বোনাস পাওয়ার জন্য গ্রাহকের অবশ্যই ফুল প্রোফাইল কার্যকর একটি নগদ অ্যাকাউন্ট থাকতে হবে।

এই অফার পাওয়ার যোগ্য হয়ে কেউ অ্যাড মানি করেও বোনাস না পেলে ক্যাম্পেইন শেষ হওয়ার ২০ দিনের মধ্যে তিনি নাসটি পেয়ে যাবেন। ক্যাম্পেইনটি চলবে ১০ ডিসেম্বর থেকে আগামী ৯ জানুয়ারি, ২০২৩ পর্যন্ত।

এই ক্যাম্পেইন সংক্রান্ত কোনো কাজে বা অন্যকোনো সময়েই ‘নগদ’ থেকে কোনো গ্রাহকের কাছে গোপন পিন নম্বর বা ওটিপি চাওয়া হয় না। তাই গোপন পিন বা ওটিপি কারো সাথে কখনোই শেয়ার করা যাবে না। এ ছাড়া অ্যাড মানি করার জন্য তৃতীয় কোনো পক্ষকে নিজের তথ্য প্রদান করা থেকে বিরত থাকুন।

Nagad

এই ক্যাম্পেইন বিষয়ে বলতে গিয়ে ‘নগদ’-এর চিফ বিজনেস অফিসার শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ সবসময় গ্রাহককে আরও বেশি ডিজিটাল সেবা দিতে চায়। নগদ-এ অ্যাড মানি করে গ্রাহকেরা ব্যাংকের লাইন ধরার মতো কাজ থেকে রেহাই পাচ্ছেন। এভাবে আমরা ডিজিটাল লেনদেনকে শক্তিশালী ও পরিচিত করে তুলছি। এই ধারায় এবার কার্ড থেকে অ্যাড মানি করলে বোনাস দিচ্ছে নগদ। আমরা আশা করি, এতে মানুষ আরও বেশি ডিজিটাল লেনদেনের সাথে অভ্যস্ত হবে।’