গণযোগাযোগ অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়নাধীন ‘জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (প্রথম পর্যায়)’ শীর্ষক প্রকল্পে উন্নয়নখাতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই প্রকল্পে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (প্রকল্প মেয়াদের জন্য) ছয়টি পদে একাধিক জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ০৫ জানুয়ারি পর্যন্ত ডাকযোগে আবেদন করতে পারবেন।

পদের নাম: সহকারী মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, উপ-সহকারী প্রকৌশলী (সিভিল), উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), হিসাবরক্ষক, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে বয়স ২০২২ সালের ১৫ ডিসেম্বর ১৮ থেকে ৩০ বছর। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা ৩০ বছর পর্যন্ত।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরম ডাউনলোড করে পূরণ করার পর সত্যায়িত সনদপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে। আবেদন ফরম (ওয়ার্ড এবং পিডিএফ) গণযোগাযোগ অধিদপ্তরের ওয়েবসাইট থেকে ডাউনলোড করা যাবে। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতার মূল/সাময়িক সনদের সত্যায়িত কপি; কম্পিউটার বিষয়ে প্রশিক্ষণ সনদের সত্যায়িত অনুলিপি (প্রযোজ্য ক্ষেত্রে); সম্প্রতি তোলা তিন কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত রঙিন ছবি; প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র; নাগরিকত্ব সনদপত্র (স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত); জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধনের সত্যায়িত কপি; প্রযোজ্য ব্যাংক ড্রাফট/পে-অর্ডার; আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধাদের সন্তান/নাতি-নাতনি, এতিম, প্রতিবন্ধী, ক্ষুদ্র জাতিগোষ্ঠী, আনসার ও ভিডিপি প্রার্থীদের সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের মূল সার্টিফিকেটের সত্যায়িত কপি; দক্ষতা/অভিজ্ঞতার প্রমাণকের সত্যায়িত অনুলিপি সংযুক্ত করতে হবে। খামের ওপর ডান পাশে পদের নাম উল্লেখ করতে হবে। পত্র যোগাযোগের ঠিকানাসহ ৯.৫ ইঞ্চি বাই ৪.৫ ইঞ্চি ফেরত খাম সংযুক্ত করতে হবে।

Nagad

আবেদন ফি: প্রকল্প পরিচালক, জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (প্রথম পর্যায়) প্রকল্প বরাবর পরীক্ষার ফি বাবদ তফসিলি ব্যাংক থেকে ১ নম্বর পদের জন্য ৬০০ টাকা, ২ থেকে ৩ নম্বর পদের জন্য ৫০০ টাকা এবং ৪ থেকে ৬ নম্বর পদের জন্য ২০০ টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে আবেদনপত্রের সঙ্গে রসিদ সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: প্রকল্প পরিচালক, জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (প্রথম পর্যায়) প্রকল্প, গণযোগাযোগ অধিদপ্তর, তথ্য ভবন (কক্ষ-৫০২, ল্যাব ভবনের পঞ্চম তলা), ১১২ সার্কিট হাউস রোড, ঢাকা-১০০০।

আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ: আগামী ০৫ জানুয়ারি, ২০২৩।

সারাদিন/১৮ ডিসেম্বর/এমবি