বাংলাদেশের মানুষের প্রতি আমি কৃতজ্ঞ: মেসির মা

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২২

ছবি- সংগৃহীত

শ্বাসরুদ্ধকর টাইব্রেকারে কাতার বিশ্বকাপের শিরোপা জিতেছে লিওনেল মেসির আর্জেন্টিনা। এর মধ্যদিয়ে দীর্ঘ ৩৬ বছর পর শিরোপাখরা ঘুচলো আকাশি-নীলদের।

বাংলাদেশ সময় রোববার (১৮ ডিসেম্বর) রাত ৯টায় কাতারের লুসাইল স্টেডিয়ামে ফাইনালে আর্জেন্টিনা বিপক্ষে এমবাপ্পের দারুণ নৈপুণ্যে নির্ধারিত সময়ে ২-২ এবং অতিরিক্ত সময়ে ৩-৩ গোলে সমতা টানে ফ্রান্স। কিন্তু শেষ পর্যন্ত টাইব্রেকারে ৪-২ ব্যবধানে শিরোপা জিতে শেষ হাসি হাসে লিওনেল মেসিরা।

ফিফা বিশ্বকাপে আর্জেন্টিনাকে সমর্থন দেওয়ায় বাংলাদেশের সমর্থকদের বিশেষ ধন্যবাদ জানিয়েছেন লিওনেল মেসির মা সিলিয়া মারিয়া। রোববার রাতে শিরোপা জয়ের পর বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে নিজের অনুভূতি জানান মেসির মা।

সিলিয়া মারিয়া বলেন, “বাংলাদেশ সম্পর্কে অনেক কিছুই জেনেছি। সেখানে আর্জেন্টিনার ভক্তদের উন্মাদনার কথা শুনেছি। বিশেষ করে মেসির প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসার কথা জেনে আমি খুবই খুশি।”

তিনি আরও বলেন, “আশা করি, মেসির জন্য বাংলাদেশের মানুষের এই ভালোবাসা অব্যাহত থাকবে। বাংলাদেশকে খুবই ভালোবাসি। সেখানকার মানুষের প্রতি আমি ব্যক্তিগতভাবে কৃতজ্ঞ।”

উল্লেখ্য, কাতার বিশ্বকাপের ফাইনাল ম্য়াচ দেখতে মেসির গোটা পরিবারই কাতারে এসেছিল। মেসির মা, স্ত্রী ও সন্তানেরা সবাই স্টেডিয়ামে একসাথে বসে ম্যাচটি উপভোগ করেন।

Nagad

সারাদিন/১৯ ডিসেম্বর/এমবি