বিশ্বকাপ ট্রফি নিয়ে ঘুমাচ্ছেন মেসি! হৃদয়ে লালিত স্বপ্ন পূরণ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২২

বিশ্বকাপ জয়ের উন্মাদনায় এখনো ভাসছে পুরো আর্জেন্টিনা। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকালে ট্রফি নিয়ে মেসিদের নিজ দেশে গমন যেন সেই উন্মাদনায় দিয়েছে নতুন মাত্রা। বিশ্বজয়ী তারকাদের ব্যাপক সমাহারে এদিন দেশে বরণ করে নিয়েছে জনগণ।

এদিকে বিশ্বকাপ জয়ের পর মেসি নিজেও সামাজিক যোগাযোগমাধ্যমে একের পর এক ছবি দিয়ে যাচ্ছেন ট্রফি নিয়ে। কখনও স্টেডিয়ামে, কখনও বিমানে ছবি দিয়ে ভক্তদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করছেন। ছবি দিয়ে আবার গড়ছেন লাইক-কমেন্টসের রেকর্ড।

তবে এবার দেখা গেলে ট্রফি নিয়ে ঘুমাচ্ছেন মেসি। ঘুম আরেকটি ছবিতে দেখা গেল ঘুম ভাঙা হাসিমুখ। এক হাতে বিশ্বকাপ। যেন কী করবেন, বুঝে উঠতে পারছেন না। তিনটে ছবি শেয়ার দিয়ে ভক্তদের জানালেন, ‘শুভ সকাল’।

মেসির পোস্ট করা প্রথম ছবিটিতে দেখা যায়, বিশ্বকাপের ট্রফি জড়িয়ে ধরে ঘুমিয়ে আছেন তিনি। দ্বিতীয়টিতে ক্যামেরার দিকে এবং তৃতীয়টিতে পানীয় জাতীয় কিছু একটা পান করতে দেখা গেছে তাকে। পরের দুই ছবিতেও তার হাতে ছিল শিরোপা। গায়ে আর্জেন্টিনার জার্সি।

এদিকে স্বপ্নের বিশ্বকাপ হাতে মেসিরা আর্জেন্টিনায় পৌঁছানোর পর মহোৎসবের নগরে পরিণত হয়েছে বুয়েনস এইরেস। রাজধানী শহরের কেন্দ্রবিন্দুতে বিশেষভাবে সাজানো বাসে চড়ে হাজির হবেন মেসি-ডি মারিয়ারা। তাদের অভিনন্দন জানাতে পুরো শহরে লাখো লাখো মানুষ অপেক্ষায় আছেন। বিমানবন্দর থেকে ছাদখোলা বাসে করে শহর শোডাউন করেছে আর্জেন্টিনা ফুটবল দল। বাসের চার পাশে ঘিরে রাখেন ভক্তরা।

 

Nagad

সারাদিন. ২০ ডিসেম্বর