মুক্তি পেলো পাঠান’র নতুন গান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘পাঠান’ সিনেমার নতুন গান মুক্তি পেয়েছে। শাহরুখ খান নিজেই সামাজিক মাধ্যমে এই সিনেমার দ্বিতীয় গান প্রকাশ করলেন। গানটির নাম ‘ঝুমে জো পাঠান’। এই গানে শাহরুখের সাথে দীপিকাকেও দেখা যাবে।

‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশরম রং’ মুক্তি পাওয়ার পর নানা বিতর্ক তৈরি হয়েছিল ভারতজুড়ে! এবার সেসব কিছুকে পিছনে ফেলে প্রকাশ্যে এলো এই সিনেমার দুর্দান্ত একটি ডান্স নম্বর, ঝুমে জো পাঠান।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টায় সিনেমাটির দ্বিতীয় গান ‘ঝুমে জো পাঠান’ গানটি প্রকাশ পায়।

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ এক প্রতিবেদনে জানিয়েছে, গানটির শ্যুটিং করা হয়েছে ইউরোপের বিভিন্ন দেশে। এই গানে দুই অভিনেতাকে একাধিক পোশাকে দেখা গেছে। বলাই বাহুল্য প্রতিটা পোশাক, প্রতিটা সাজেই দর্শকদের মনে নতুন করে ঝড় তুললেন অভিনেত্রী। আর বলি বাদশাহ! তাকে নিয়ে কী বলি! এই গানে তার লুকস, অ্যাটিটিউড দেখে তো বোঝাই মুশকিল যে তার বয়স মাত্র ৫৭!

কয়েকজন জুনিয়র ডান্সারদের সাথে দুই অভিনেতাকে বিভিন্ন লোকেশনে নাচতে দেখা যায় এই গানে। কখনও গাড়ির উপর, তো কখনও রাস্তায়, কখনও আবার কোনও বাড়ির ছাদে সুন্দরী দীপিকার সাথে কোমর দোলালেন কিং খান। গানটি গেয়েছেন অরিজিৎ সিং।

‘পাঠান’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দ বলেন, “যখন আমরা এই গানটি নিয়ে পরিকল্পনা, আলোচনা করছি তখন থেকেই ঠিক করে নিয়েছিলেন এই গানটা আমি অরিজিৎ সিংকে দিয়েই গাওয়াব।” তিনি বলেন, “বর্তমানে ভারতের এক নম্বর গায়ক হলেন অরিজিৎ, আর তার গলাতেই দেশের এক নম্বর চিরসবুজ তারকার এই গান গাওয়াতে চেয়েছিলাম। আর যা ভেবেছিলাম ঠিক তাই হলো! অরিজিৎ ওর সুরের জাদু দিয়ে আরও একবার ম্যাজিক করে দিল।”

Nagad

পরিচালক এই গানটির বিষয়ে আরও বলেন, “আমার সিনেমাতে বরাবর গানের একটা আলাদা জায়গা আছে। সকলেই আমার সিনেমার গান খুব পছন্দ করে থাকেন। আমার একটাই উদ্দেশ্য থাকে, এই গানের মাধ্যমে দর্শকদের বিনোদন দেওয়া। তাদের উদ্বুদ্ধ করা যাতে তারা সকলে হলে এসে সিনেমাটি দেখেন। আর এই ‘ঝুমে জো পাঠান’ গানটি নিয়ে আমি তো দারুন কনফিডেন্ট, আর খুশিও। আশা করি দর্শকদের দারুন লাগবে গানটা।”

আগামী ২৫ জানুয়ারি বড়পর্দায় আসছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই গুপ্তচর সংক্রান্ত থ্রিলার সিনেমা ‘পাঠান’। কিং খান এবং দীপিকা ছাড়াও এই সিনেমাতে থাকবেন জন আব্রাহাম, আশুতোষ রানা’সহ আরও অনেকে।

সারাদিন/২২ ডিসেম্বর/এমবি