সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ছয় সদস্য আটক

নাটোর সংবাদদাতানাটোর সংবাদদাতা
প্রকাশিত: ৩:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

নাটোরের সিংড়া উপজেলায় সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে র‍্যাবের পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

আটককৃত ব্যক্তিরা হলেন- নাটোরের সিংড়া উপজেলার দক্ষিণ দমদমা গ্রামের বিপ্লব হোসেন, কয়াখাস গ্রামের আবদুল রশিদ, বামিহাল বাজারপাড়ার রাসেল হোসেন, চওড়া গ্রামের সেলিম হোসেন, খাগড়বাড়িয়া গ্রামের আবদুল মালেক এবং রাজন আলী।

র‍্যাব বিজ্ঞপ্তিতে জানিয়েছে, মঙ্গলবার (২০ ডিসেম্বর) সন্ধ্যা থেকে বুধবার (২১ ডিসেম্বর) বিকেল পর্যন্ত রাজশাহীর একটি অপারেশন দল খাগড়বাড়িয়া, সিংড়া বাসস্ট্যান্ড এবং বামিহাল বাজারপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় অভিযানে সংঘবদ্ধ মোবাইল চোর চক্রের মূলহোতা রাজন আলী ও তার পাঁচ সহযোগীকে আটক করা হয়। এ সময় আটককৃতদের কাছ থেকে ১০টি হার্ডডিস্ক, ১০টি সিম কার্ড, ১৩টি মোবাইল, ছয়টি কম্পিউটার ক্যাবল, দুটি করে সিপিইউ, মনিটর, কিবোর্ড, মাউস, একটি মোটরসাইকেল এবং নগদ ১২ হাজার টাকা উদ্ধার করা হয়।

নাটোর র‍্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার ফরহাদ হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মোবাইল ফোন চুরির সাথে জড়িতের বিষয়টি স্বীকার করেছে। চক্রের সদস্যরা চোরাইকৃত মোবাইলের আইএমই নম্বর পরিবর্তন করে বিক্রি করে আসছিল। আটকের পর তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে সিংড়া থানায় হস্তান্তর করা হয়।

সারাদিন/২২ ডিসেম্বর/এমবি

Nagad