হাসপাতাল থেকে বাসায় ফিরলেন পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০২২

ডান হাতের আঙুলে আঘাত পেয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। গত বৃহস্পতিবার রাতে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি।

চিকিৎসা শেষে রাতেই হাসপাতাল থেকে বসুন্ধরার বাসায় ফিরেছেন পরীমনি। শুক্রবার (২৩ ডিসেম্বর) গণমাধ্যমকে অভিনেত্রী পরীমনি বলেন, “অসাবধানতাবশত নিজ ঘরে ঢুকতে গিয়ে দরজায় আঘাতে আঙুলের ভেতরে হাড়ে চিড় ধরেছে। অনেক ফুলে গিয়েছিল আঙুল। সাথে সাথে হাসপাতালে গিয়েছিলাম। ছয়-সাত ঘণ্টার মতো হাসপাতালে ছিলাম। চিকিৎসক আঙুলে ব্যান্ডেজ করে দিয়েছেন। মাসখানেক ডান হাত বিশ্রামে রাখতে হবে। হাত দিয়ে কোনো কাজ করা যাবে না।”

পরে নিজের অসুস্থতার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়ে একটি পোস্ট দেন নায়িকা পরীমনি। ওই ছবিতে দেখা যায় অভিনেত্রীর হাতের আঙুলে ব্যান্ডেজ করা।

পরীমনি জানান, বর্তমানে হাতে ব্যান্ডেজের কারণে ডান হাতে খেতে পারছেন না। এমনকি ছেলে রাজ্যকে কোলেও নিতে পারছেন না তিনি। বাম হাত দিয়ে খাওয়াদাওয়া করতে হচ্ছে তাকে। পরী বলেন, বিরক্তিকর একটা অবস্থায় রয়েছি আমি। এমন অভিজ্ঞতা আমার জীবনে প্রথম।

দুর্ঘটনার বর্ণনা দিয়ে পরীমনি বলেন, বাসায় ঢুকতে গিয়ে দরজার আঘাতে আঙুলের ভেতরে হাড়ে ব্যাপক ব্যথা পেয়েছি। সাথে সাথে হাসপাতালে যান তিনি। সেখানে প্রায় ছয়-সাত ঘণ্টা থাকার পর চিকিৎসা শেষে বাসায় ফিরেছেন পরী। এই আঘাতের কারনে ডান হাত মাসখানেক বিশ্রামে রাখতে বলেছেন চিকিৎসকরা। এমনটাই জানান এই অভিনেত্রী।

সারাদিন/২৪ ডিসেম্বর/এমবি 

Nagad