লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে বড় নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২২

বাংলাদেশ লোকপ্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি), সাভার, ঢাকার রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই প্রতিষ্ঠানে ৩০টি পদে ৬ষ্ঠ গ্রেড থেকে ২০তম গ্রেডে ১০৭ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ জানুয়ারি পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: গ্রন্থাগারিক, গবেষণা কর্মকর্তা, মূল্যায়ন অফিসার, পরিসংখ্যান সহকারী, কম্পিউটার অপারেটর, ডরমিটরি সুপারভাইজার, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, চিত্রগ্রাহক (ফটোগ্রাফার), নিম্নমান সহকারী।

এছাড়া ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, টাইপিস্ট/কম্পিউটার মুদ্রাক্ষরিক, মুদ্রাক্ষরিক কাম নিম্নমান সহকারী, টেলিফোন অপারেটর, প্রকিউরমেন্ট সহকারী, গাড়িচালক, ক্যাফেটেরিয়া ওয়েটার/ক্যাফেটেরিয়া কুক/ওয়েটার, অফিস সহায়ক, মালি, নিরাপত্তা প্রহরী। এছাড়া বার্তাবাহক, কক্ষ বেয়ারার, ক্লাসরুম অ্যাটেনডেন্ট, ডেসপ্যাচ রাইডার, ফটোকপি অপারেটর, ক্রীড়া পিয়ন, ক্রীড়া ও কমনরুম সহকারী, গ্যারেজ হেলপার, সহকারী ইলেকট্রিশিয়ান, পরিচ্ছন্নতা কর্মী।

শিক্ষাগত যোগ্যতা, আবেদনের শর্ত, পদ্ধতি’সহ পদের বিবরণ জানতে …এখানে ক্লিক করুন।

বয়সসীমা: ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর সর্বোচ্চ বয়সসীমা ৩০ বছর এবং বিজ্ঞপ্তি প্রকাশের তারিখে সর্বনিম্ন বয়স ১৮ বছর হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://bpatc.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক মুঠোফোন থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected]; [email protected] বা [email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

Nagad

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৩ নম্বর পদের জন্য ৬০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬৭ টাকাসহ মোট ৬৬৭ টাকা; ৪ থেকে ১৬ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ১৭ থেকে ৩০ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৫ জানুয়ারি ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

সারাদিন/২৬ ডিসেম্বর/এমবি