‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাচ্ছে ৬ জানুয়ারি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ২৬, ২০২২

ছবি- সংগৃহীত

আগামী ০৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে পুলিশের দুর্ধর্ষ অভিযান নিয়ে সাজানো সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’। এই সিনেমাটি ‘মিশন এক্সট্রিম’-এর দ্বিতীয় খণ্ড।

ইতোমধ্যেই ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি উপলক্ষে শুরু হয়েছে এর প্রচারণা। তারই অংশ হিসেবে রোববার (২৫ ডিসেম্বর) সন্ধ্যায় ওই সিনেমার আইটেম গান ‘চালাও গুলি’ প্রকাশ হয়েছে। এই আইটেম গানে নাচলেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

এ প্রসঙ্গে অভিনেত্রী ববি বলেন, “প্রথমে দ্বিধায় ছিলাম গানটি করব কি করব না। যাই হোক অবশেষে করা হলো। কিন্তু গানটির দৃশ্যধারণের আগে ভয় ছিল- আইটেম গানের নাচের ধরনটা একটু ভিন্ন। সেটি কি সঠিকভাবে পর্দায় ফুটিয়ে তুলতে পারব? এ নিয়ে নিজের মধ্যে দ্বিধা-দ্বন্দ্বও ছিল। অবশেষে সানী সারোয়ার ভাই (সিনেমাটির পরিচালক) আমাকে বুঝালেন, উদাহরণ টানলেন ‘পুষ্পা’ সিনেমায় সামান্থার আইটেম গানের। আর সত্যি বলতে সেই গানটি আমারও খুব পছন্দের। সব মিলিয়ে করে ফেললাম।”

চিত্রনায়িকা ববি বলেন, “বেশ মজা করেই গানটি করেছি, একদিন সন্ধ্যার দিকে শুরু করে ভোর রাতে শেষ করলাম। একরাতেই কাজ শেষ। কাজটি শেষ করে ফাইনালি দেখে খুব ভালো লেগেছে। সেসময় যারা দেখেছেন তারাও প্রশংসা করেছেন। এখন দেখা যাক দর্শকরা কীভাবে নেয়।”

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি নির্মাণ করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। কপ ক্রিয়েশন প্রযোজনায় এতে অভিনয় করেছেন- আরিফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, দিলারা জামান, ইরেশ যাকের, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক প্রমুখ।

‘চালাও গুলি’ গানটির নাচের কোরিওগ্রাফার মোফাসসাল আলিফ। মুক্তাদির মাওলার কথায় গানটি গেয়েছেন নাশা ও মীর মাসুম।

Nagad

সারাদিন/২৬ ডিসেম্বর/এমবি