রাজশাহীতে আ.লীগের জনসভা ৪ ফেব্রুয়ারি

রাজশাহী সংবাদদাতারাজশাহী সংবাদদাতা
প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২৭, ২০২২

ছবি- সংগৃহীত

রাজশাহীতে আওয়ামী লীগের বিভাগীয় নির্বাচনি জনসভা আগামী ০৪ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। এই জনসভায় যোগ দেবেন সংগঠনটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (২৬ ডিসেম্বর) রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের নবগঠিত সভাপতিমণ্ডলীর সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বৈঠক সূত্রে জানা গেছে, আগামী ০৪ ফেব্রুয়ারি রাজশাহী বিভাগে আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই জনসভাকে সফল করতে আগামী ০৮ জানুয়ারি রাজশাহী বিভাগের পাঁচ সাংগঠনিক ইউনিটের বর্ধিত সভার তারিখ চূড়ান্ত করা হয়েছে।

সেগুলো হলো- রাজশাহী মহানগর, রাজশাহী জেলা, নাটোর জেলা, চাপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলা আওয়ামী লীগ। এই বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতারাও উপস্থিত থাকার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে একাধিক সূত্র জানিয়েছেন।

সভায় নব-নির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, শেখ ফজলুল করিম সেলিম, কাজী জাফর উল্লাহ, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, পীযুষ কান্তি ভট্টাচার্য, ড. মো: আব্দুর রাজ্জাক, লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান, শাজাহান খান, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, এএইচএম খায়রুজ্জামান লিটন ও সিমিন হোসেন রিমি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর, চট্টগ্রাম ও কক্সবাজারে দলীয় জনসভায় যোগ দেন। নির্বাচনকে সামনে রেখে দেশের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর জনসভা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের নেতারা।

Nagad

সারাদিন/২৭ ডিসেম্বর/এমবি