টাঙ্গাইলে কিশোর গ্যাংয়ের হামলায় ৩ স্কুলছাত্র আহত

টাঙ্গাইল সংবাদদাতাটাঙ্গাইল সংবাদদাতা
প্রকাশিত: ৭:৫৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২৯, ২০২২

ছবি- সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে কিশোর গ্যাং সদস্যদের হামলায় নবম শ্রেণির তিন শিক্ষার্থী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহত শিক্ষার্থীদের স্বজনরা জানান, মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বৃহস্পতিবার কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে নবম শ্রেণির বোর্ড সমাপনী পরীক্ষার কৃষিশিক্ষা বিষয়ের পরীক্ষা ছিল। এই কেন্দ্রে মির্জাপুর সরকারি এস কে পাইলট উচ্চ বিদ্যালয় ছাড়াও উপজেলার তরফপুর ইউনিয়নের দরানীপাড়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। পরীক্ষা শেষে কেন্দ্রের বাইরে আসা মাত্র ১০-১২ জন কিশোর গ্যাংয়ের সদস্যরা দরানীপাড়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের ওপর রড, লাঠি ও চাকু নিয়ে হামলা চালায়। এতে দরানীপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র দারানীপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে জামিল হোসেন ও শহিদ মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন এবং পেকুয়া গ্রামের ফজলুর রহমানের ছেলে ফাহাদ আহমেদ আহত হয়। আহতদের মধ্যে জামিল হোসেন মাথায় গুরুতর আহত পেয়েছেন। তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। অন্য দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে গেছে বলে জানা গেছে।

আহত জামিলের বাবা নুরুল ইসলাম বলেন, কিশোর গ্যাংয়ের হামলায় আমার ছেলে গুরুতর আহত হয়েছে। কুমুদিনী হাসপাতালে তার চিকিৎসা চলছে। আমি দোষীদের শাস্তির দাবিতে আইনের আশ্রয় নেবো।

মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন গণমাধ্যমকে জানান, লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাফিজুর রহমান গণমাধ্যমকে বলেন, বিষয়টি জেনেছি। দোষীদের চিহ্নিত করে দ্রুততম সময়ের মধ্যে অভিভাবকদের ডেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Nagad

সারাদিন/২৯ ডিসেম্বর/এমবি