গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে শ্যালক-দুলাভাই

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৪:৩৫ অপরাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২২

ছবি- সংগৃহীত

রাজধানীর গুলিস্তানে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন শ্যালক ও দুলাভাই। পরে অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পাঠানো হয়েছে।

শনিবার (৩১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে গুলিস্তানের ফুলবাড়িয়া মার্কেটের সামনে এই ঘটনা ঘটে।

অচেতন শ্যালক-দুলাভাই হলেন- মোহাম্মদ সাঈদ (৬৫) ও মো: আল-আমিন (৫০)। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে নতুন ভবনে মেডিসিন ওয়ার্ডে পাঠানো হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

এনামুল হক নামের তাদের এক আত্মীয় গণমাধ্যমকে বলেন, পাবনা থেকে আমার মামা আজ সকালে আমাদের বাসায় আসেন। তিনি ঠিকাদারি করেন। বাসা থেকে পুরান ঢাকায় কিছু মালামাল কেনার জন্য বের হন তিনি। বাসের মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা তাদের নেশা জাতীয় কিছু খাইয়ে অচেতন করে ফুলবাড়িয়া মার্কেটের সামনে রেখে যায়। পরে স্থানীয় লোকজন আমাদের খবর দিলে ঘটনাস্থলে গিয়ে দ্রুত তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি নিয়ে আসলে পাকস্থলী পরিষ্কার করে নতুন ভবনের মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়।

এনামুল আরও বলেন, আমার মামার কাছে থাকা কিছু টাকা পাওয়া গেলেও কত টাকা নিয়েছে এখন কিছু বলতে পারছি না। পুরোপুরি সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

Nagad

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো: বাচ্চু মিয়া গণমাধ্যমকে জানান, দুই জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে পাকস্থলী ওয়াশ করে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। তাদের কী পরিমাণ ক্ষতি হয়েছে বিস্তারিত জানার চেষ্টা চলছে। সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

সারাদিন/৩১ ডিসেম্বর/এমবি