সাভারে দেশীয় অস্ত্রসহ ডাকাত চক্রের ১৪ সদস্য গ্রেপ্তার

সাভার প্রতিনিধি;সাভার প্রতিনিধি;
প্রকাশিত: ৭:৪৫ অপরাহ্ণ, জানুয়ারি ১, ২০২৩

সাভারের আশুলিয়ায় মূল হোতাসহ সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে ০২ টি পিকআপ এবং নগদটাকা সহ দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়।

রবিবার (১ জানুয়ারি) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান।

এর আগে আজ রবিবার ভোরে আশুলিয়ার নবীনগর এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- ঢাকা জেলার বাসিন্দা আলমগীর হোসেন (২৩), আব্দুল মালেক শিকদার (৬৮) ও মোঃ রাজু (২৬), বরিশালের বাসিন্দা রাজন (২৪), মানিকগঞ্জ জেলার আইয়ুব শেখ (৪৫) এবং নারায়ণগঞ্জ জেলার কবির হোসেন (৩৫), রিপন (২৪), রবিউল আউয়াল (৩৪), জুয়েল (২১), সুমন (৩৪), জুবায়ের (২৫), জাকির (৩৫), সোহেল (৪৩) ও বিল্লাল হোসেন (৩৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, আজ ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাভারের আশুলিয়ায় নবীনগর এলাকা থেকে সংঘবদ্ধ আন্তঃজেলা ডাকাত দলের ১৪ সদস্যকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ০২ টি পিকআপ, ০১ টি রামদা, ০১টি হাসুয়া, ০১টি কুড়াল, ০১টি চাপাতি, ০১টি হাতুড়ী, ১৩টি মোবাইল, নগদ- ৩৮,২০০ টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব আরও জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-আরিচা মহাসড়কে ডাকাতি করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদের অনেকের বিরুদ্ধে ডাকাতি, মাদকসহ চুরির একাধিক মামলা রয়েছে।

Nagad

র‌্যাব-৪, সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান জানান, উপরোক্ত বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। অদূর ভবিষ্যতে এরূপ সংঘবদ্ধ ডাকাত দলের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।