শীতার্ত মানুষের পাশে ‘ফ্রেন্ডস ফাউন্ডেশন ৯১’ সিলেট বিভাগের বন্ধুরা

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৪:২০ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৩

সিলেটে শীতার্ত মানুষের পাশে শীতবস্ত্র বিতরণ করেছেন ফ্রেন্ডস ফাউন্ডেশন’ ৯১ সিলেট’র উদ্যোগে সিলেট নগরীর শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

রবিবার (১জানুয়ারি) রাত ১০ ঘটিকায় দ্বিতীয় ধাপে আবারও সিলেট মহানগরীর বিভিন্ন এলাকার প্রায় দুই শতাধিক শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন এসএসসি ৯১ ফ্রেন্ডস ফাউন্ডেশন সিলেটের বন্ধুরা। গত ডিসেম্বরে বিজয়ের মাসে প্রচণ্ড শীতে আমাদের এই কার্যক্রম শুরু করেছি। আজ ১ জানুয়ারি ২০২৩ নতুন বছরকে স্বাগত জানিয়ে আমাদের মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছি।

শীতবস্ত্র বিতরণ কালে উপস্থিত ছিলেন- ইশতিয়াক আহমদ সুহেল, মোঃ ফয়ছল আহমদ, মনোহর হোসেন রাজীব, কামাল আহমদ, উৎফল বড়ুয়া, কামরুজ্জামান মুরাদ, মামুন আহমদ, বিপ্লব পাল, এনামুল হক লিলু, সুনেদ আলম, সুশান্ত দেব, বাসু দেব, সৈয়দ মুহিবুর রহমান মুরাদ, সুনিল সিংহ, মাহবুব লস্কর লিটন, লুৎফুর রহমান, হান্নান শাহ প্রমুখ।

শীতবস্ত্র বিতরণ কালে ফ্রেন্ডস ফাউন্ডেশন ৯১ এর বন্ধুরা বলেন, শীতের প্রকোপ বেড়েই চলেছে হিমেল হাওয়া আর কনকনে শীতে বিপাকে রয়েছেন সিলেটের অসহায় ও ছিন্নমূল মানুষরা। গরম কাপড়ের অভাবে তীব্র শীত সঙ্গে নিয়ে দিনাতিপাত করতে হচ্ছে তাদের। কারণ এই শীতের মধ্যে সবচেয়ে বেশি কষ্টে থাকে ছিন্নমূল, অসহায় ও দরিদ্র সুবিধা বঞ্চিত মানুষদের জন্য শীত বয়ে নিয়ে আসে অসীম দুর্ভোগ। কারণ তাদের কাছে শীত নিবারণের সামান্য কাপড়টুকুও নেই। আমরা সবসময় চাই সমাজের অবহেলিত মানুষের পাশে দাঁড়াতে। তাই অসহায় মানুষদের পাশে দাঁড়াতে আমাদের এই আয়োজন। অসহায় মানুষের মুখে হাসি ফোটানোর কার্যক্রম ভবিষ্যতেও অব্যাহত রেখে মানবতার বন্ধনে আবদ্ধ থাকতে আমরা বদ্ধপরিকর। তাই আমাদের আহবান “এসো উষ্ণতার বাহুডোরে, এসো মানবতার বন্ধনে” আমরা আমি শীতার্ত মানুষের পাশে, আপনারাও সাথে থাকেন।