‘ব্ল্যাক ওয়ার’র ট্রেলার প্রকাশ, মুক্তি ১৩ জানুয়ারি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ২, ২০২৩

ছবি- সংগৃহীত

পুলিশের দুর্ধর্ষ অভিযান নিয়ে সাজানো সিনেমা ‘ব্ল্যাক ওয়ার’ আগামী ০৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা থাকলেও এক সপ্তাহ পিছিয়ে এটি মুক্তি পাবে ১৩ জানুয়ারি। এই সিনেমাটি ‘মিশন এক্সট্রিম’-এর দ্বিতীয় খণ্ড।

রোববার (০১ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী ক্লাবে সিনেমাটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এই কথা জানানো হয়েছে। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির নব-নির্বাচিত সভাপতি কাজী হায়াৎ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব, গণমাধ্যম কর্মী ও ‘ব্ল্যাক ওয়ার’র নির্মাতা, শিল্পী ও কলাকুশলীরাও।

‘ব্ল্যাক ওয়ার’ সিনেমাটি নির্মাণ করেছেন ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার। পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

কপ ক্রিয়েশন প্রযোজনায় এতে আরও অভিনয় করেছেন- তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, দিলারা জামান, ইরেশ যাকের, মাজনুন মিজান, মনোজ প্রামাণিক প্রমুখ।

অনুষ্ঠানে আরিফিন শুভ বলেন, “চলচ্চিত্রপাড়া এখন বেশ মুখর। অনেক ভালো সিনেমা নির্মিত হচ্ছে। মানুষের মধ্যে সিনেমা দেখার ঝোঁক বেড়েছে। আশা করি ‘ব্ল্যাক ওয়ার’ এই প্রত্যাশিত অবস্থাকে বেগবান করবে।”

সিনেমাটির কাহিনিকার, পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার বলেন, “একাধারে দুই পর্ব নিয়ে কাজ করাটা চ্যালেঞ্জিং ছিল। তবে সংশ্লিষ্টদের আন্তরিকতায় দ্রুততার সঙ্গে আমরা সব ধাপ পার করতে পেরেছি। তাই স্বল্প সময়ের ব্যবধানে সিনেমাটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে। না হলে আরও পিছিয়ে যেত। তাই প্রিয় দর্শকবৃন্দের কাছে অনুরাধ অনাকাঙ্ক্ষিত এবং অনিচ্ছাকৃত এই কালবিলম্বের বিষয়টি তারা যেন ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখেন এবং আমাদের পাশে থাকেন। একইসাথে ট্রেলারটি উপভোগ করেন।”

Nagad

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ০৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব।

সারাদিন/০২ জানুয়ারি/এমবি