শান্তিপ্রিয় মানুষ খেপলে কিন্তু দমানো যায় না: রাজ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ৩, ২০২৩

নতুন বছরের প্রথম প্রহর থেকেই শোবিজ পাড়ায় চলছে তুমুল আলোচনা-সমালোচনা। চিত্রনায়িকা পরীমনি অভিযোগ, স্বামী অভিনেতা শরিফুল রাজ তার গায়ে হাত তুলতো। শুধু তাই নয়, পরী জানিয়ে দিয়েছেন, রাজ্য ও রাজের মঙ্গলের জন্যই তিনি আলাদা হয়ে গেছেন।

অপরদিকে ব্যক্তিজীবনের বিষয়গুলো নিয়ে খুব একটা কথা বলতে নারাজ রাজ। তারপরও তিনি গণমাধ্যমে বলেন, “আমি সরকারি চাকরি করি না। আমাকে ছুটি দেওয়ার কিছু নেই। দ্রুতই আইনজীবীর সাথে বসব। সন্তান কার কাছে থাকবে, এই ব্যাপারে তিনি যে আইনি পরামর্শ দেবেন- সেটাই মেনে নেব।”

বিষয়টি এখানেই শেষ হতে পারত। কিন্তু মঙ্গলবার (০৩ জানুয়ারি) ভোর ৪টা ৪৮ মিনিটের দিকে রাজ তার ব্যক্তিগত ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে প্রথমবার প্রকাশ করেছেন পরীমনিকে নিয়ে তার নেতিবাচক অস্থিরতার বিষয়টি।

রাজ লিখেছেন, “হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স।”

রাজের এমন পোস্টে স্পষ্ট, তিনি আড়াল থেকে হয়তো কোনো ‘গড ফাদার’র কাছ থেকে হুমকি পেয়েছেন বা পাচ্ছেন। সেই উড়ো হুমকিদাতাদের সাথে সরাসরি সাক্ষাৎ করতে চান চিত্রনায়ক রাজ।

এই বিষয় নিয়ে গণমাধ্যমকে রাজ বলেন, “কথাগুলো যাদের বলেছি, তারা ঠিকই বুঝে গেছে। আমিও অপেক্ষায় আছি তাদের দেখার! হুমকি-ধামকি দিয়ে কোনো লাভ নেই। আমি এসবের তোয়াক্কা করি না। আমি শান্তিপ্রিয় মানুষ। আর শান্তিপ্রিয় মানুষ খেপলে তাকে কিন্তু দমানো যায় না, মনে রাখবেন।”

Nagad

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন চিত্রনায়িকা পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। ‘গুণিন’ চলচ্চিত্রের শুটিং করতে গিয়ে তাদের পরিচয় হয়। এরপর ২০২২ সালের ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন রাজ-পরী। এরপর ওই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। একই বছরের ১০ আগস্ট তাদের ঘরে এসেছে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

সারাদিন/০৩ জানুয়ারি/এমবি