দেশে নতুন টিভিএস মেট্রো প্লাস ১১০-এর রিফ্রেশ সংস্করণ উন্মোচন

অটোমোবাইল প্রতিবেদক:অটোমোবাইল প্রতিবেদক:
প্রকাশিত: ১০:১৮ অপরাহ্ণ, জানুয়ারি ১০, ২০২৩

বিশ্বের স্বনামধন্য টু-হুইলার প্রস্তুতকারী প্রতিষ্ঠান টিভিএস মোটর কোম্পানি বাংলাদেশে নতুন টিভিএস মেট্রো প্লাস ১১০-এর রিফ্রেশ সংস্করণ উন্মোচন করা হয়েছে।

সম্প্রতি জাঁকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই লঞ্চিং ইভেন্টের উদ্বোধন করেন টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জে একরাম হোসাইন।

অনুষ্ঠানে জানানো হয়, টিভিএস মেট্রো প্লাস ইতোমধ্যে সামঞ্জস্যপূর্ণ জ্বালানী সাশ্রয়, নান্দনিক স্টাইল, স্থায়িত্ব এবং সাশ্রয়ী মূল্যের জন্য মোটরসাইকেল প্রেমীদের মাঝে সুপরিচিত। নতুন টিভিএস মেট্রো প্লাস ১১০-এ রয়েছে, নতুন সিনক্রোনাইজড ব্রেকিং টেকনোলজি, এলইডি হেডল্যাম্প, ইউএসবি চার্জিং পোর্ট এবং স্টাইলিশ লাল কালারের শক অ্যাব্জরভার, স্টাইলিশ লুক, প্রিমিয়াম থ্রিডি লোগো এবং স্টাইলিশ ডুয়াল-টোন কালারের মাসকিউলার ফুয়েল ট্যাংক।

নতুন এই স্টাইলিশ ও নিরাপত্তার বৈশিষ্ট্যগুলো তরুণ প্রজন্ম এবং বাংলাদেশের বাজারে ক্রমবর্ধমান গ্রাহকবৃন্দের চাহিদা পূরণ করবে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের সিইও বিপ্লব কুমার রায়, বিজনেস হেড সামীর মান্ডাওগাড়ে, ডিজিএম মার্কেটিং মো. আশরাফুল হাসান, ন্যাশনাল সেলস ম্যানেজার আতিকুর রহমানসহ প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Nagad