নৃত্যশিল্পী ইভানের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন পেছালো

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

মানবপাচার আইনের মামলায় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন দাখিলের তারিখ পিছিয়ে নতুন তারিখ ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: শাকিল আহাম্মদের আদালত আগামী ৩১ জানুয়ারি মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের এই তারিখ নির্ধারণ করেন।

আদালত সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (১২ জানুয়ারি) এই মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত সংস্থা সিআইডি প্রতিবেদন দাখিল করতে পারেনি। তাই ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো: শাকিল আহাম্মদ নতুন এই দিন ধার্য করেন।

এর আগে দুবাই পুলিশের দেওয়া তথ্যের ভিত্তিতে আজম খান নামের এক ব্যক্তি ও তার চার সহযোগীর নামে ২০২০ সালের ০২ জুলাই মানবপাচার আইনে রাজধানীর লালবাগ থানায় একটি মামলা করেন সিআইডির সহকারী পুলিশ সুপার মৃণাল কান্তি শাহ। এরপর ২০২০ সালের ১১ সেপ্টেম্বর রাজধানীর নিকেতন থেকে আজম ও নৃত্যশিল্পী ইভানকে গ্রেপ্তার করে সিআইডি।

এই মামলার অন্য আসামিরা হলেন- আলামিন হোসেন ওরফে ডায়মন্ড (২৬), স্বপন হোসেন (২৮), আজম খান (৪৫), নাজিম (৩৬), এরশাদ, নির্মল দাস, আলমগীর, আমান ও শুভ।

মামলার এজাহারে বলা হয়, আজম খান, তার দুই ভাই ও আসামিরা দুবাইয়ের হোটেল ও ড্যান্স বারে মেয়েদের যৌনকর্মে বাধ্য করতেন। তারা দেশ থেকে মেয়েদের দুবাই পাচার করছিলেন।

Nagad

সারাদিন/১২ জানুয়ারি/এমবি