‘স্বর্ণমানব ৫’ আসছে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

আসছে ‘স্বর্ণমানব’ টেলিফিল্মের পঞ্চম সিরিজ। এবারের সিজনের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এই সিরিজে চোরাচালানের মাধ্যমে উপার্জিত অর্থ দিয়ে কীভাবে কানাডায় সেকেন্ড হোম গড়ে তোলে, তা দেখানো হবে। গল্পে সেকেন্ড হোম তৈরির নামে যে অর্থ পাচার হয়, তা একটা ফাঁদ। এই ফাঁদে পা দিয়ে বিপদ ঘাড়ে চেপে বসে।

আগামী ২৬ জানুয়ারি আন্তর্জাতিক কাস্টমস দিবসে টেলিফিল্মটি প্রচার করা হবে। চ্যানেল আই, বৈশাখী, আরটিভি, এনটিভি ও বাংলাভিশন টেলিভিশনে একই দিনে বিভিন্ন সময়ে প্রচার হবে ‘স্বর্ণমানব ৫’।

‘স্বর্ণমানব ৫’ শিরোনামের এবারের টেলিফিল্মটি পরিচালনা করেছেন এস এ হক অলিক। এর রচয়িতা ও সার্বিক নির্দেশনা দিয়েছেন মইনুল খান। তিনি কাস্টমস গোয়েন্দা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক; বর্তমানে এনবিআরের সদস্য।

টেলিফিল্মটির লেখক বলেন, “এবারের সিরিজের গল্পে ভিন্নতা আছে, ভিন্নতা রয়েছে চরিত্রের বুননেও, যার সাথে বাস্তবতার মিল দেখা যাবে।”

মইনুল খান মনে করেন, প্রতিটি সিরিজের মতো এবারের পর্বটিও গল্পের মাধ্যমে জনমনে সচেতনতা বাড়াবে। তিনি আরও বলেন, ‘স্বর্ণমানব’ টেলিফিল্ম সমাজের নানা অপরাধের বিরুদ্ধে একটি আন্দোলনে পরিণত হয়েছে।

মোশাররফ করিম ছাড়াও এবারের সিরিজে অন্যান্যের মধ্যে রয়েছেন- রুনা খান, তারিন, আজিজুল হাকিম, রাশেদ সীমান্ত, শহীদুজ্জামান সেলিম, ওয়ালিউর রহমান রুমী, আমানুল হক হেলাল, খালিদ ও মাসুদ। এবারেই প্রথম মোশাররফ করিম ও রাশেদ সীমান্তকে একই নাটকে পরিপূরক চরিত্রে দেখা যাবে।

Nagad

টেলিফিল্মের চার দিনব্যাপী শুটিং শেষ হয়েছে। ঢাকার বিমানবন্দর, রেলস্টেশন, দুইটি পাঁচ তারকা হোটেল ও দেশের বিভিন্ন এলাকায় এই শুটিং সম্পন্ন হয়।

সারাদিন/১২ জানুয়ারি/এমবি