পাপিয়া দম্পতির বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ পেছালো

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

ছবি- সংগৃহীত

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের বিরুদ্ধে সাক্ষী হাজির না হওয়ায় সাক্ষ্যগ্রহণের তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর বিচারক মো: আলী হুসাইন তারিখ পিছিয়ে আগামী ০৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

এদিন মামলাটির সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য ছিল। তবে বৃহস্পতিবার কোনো সাক্ষী আদালতে হাজির হয়নি। এজন্য রাষ্ট্রপক্ষ সময় চেয়ে আবেদন করে। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত পরবর্তী সাক্ষ্য গ্রহণের জন্য আগামী ০৮ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

এর আগে ২০২১ সালের ৩০ নভেম্বর আসামিদের পক্ষে তাদের আইনজীবী অব্যাহতি চেয়ে শুনানি করেন। অন্যদিকে, দুদকের পক্ষ থেকে অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত অব্যাহতির আবেদন খারিজ করে আসামিদের বিরুদ্ধে চার্জগঠন করে বিচার শুরুর আদেশ দেন আদালত।

উল্লেখ্য, ২০২০ সালের ০৪ আগস্ট দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয়-১-এ সংস্থার উপ-পরিচালক শাহীন আরা মমতাজ বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় পাপিয়ার বিরুদ্ধে মোট ৬ কোটি ২৪ লাখ ১৮ হাজার টাকার অবৈধ সম্পদের অভিযোগ আনা হয়েছে।

সারাদিন/১২ জানুয়ারি/এমবি 

Nagad