জনগণের আস্থা অর্জনে আ. লীগ সফল হয়েছে, সংবর্ধিত হয়ে বিপ্লব বড়ুয়া

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:২৭ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৩

কেন্দ্রীয় আওয়ামী লীগের কমিটিতে পুনরায় দপ্তর সম্পাদক নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াকে সংবর্ধনা দিয়েছে দলটির চট্টগ্রামের নেতাকর্মীরা।

অনুষ্ঠানে তিনি বলেন, জনগণের আস্থা অর্জনে আওয়ামী লীগ সফল হয়েছে। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। কেউ যেন উন্নয়ন বাধাগ্রস্ত করতে না পারে সেদিকে সতর্ক থাকতে হবে। চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন হয়েছে। আমাদের শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বঙ্গবন্ধু কন্যার এই ভালোবাসার প্রতিদান যেন দিতে পারি, তার জন্য সৃষ্টিকর্তার কাছে এইদিনে প্রার্থনা করি। সরকার পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যাচ্ছে, সামনে এগিয়ে যেতে সকলের সহযোগিতা প্রয়োজন।

বৃহস্পতিবার (১২ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের পুরাতন রেল স্টেশন চত্বরে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ। সংবর্ধিত হয়ে তিনি এসব কথা বলেন।

উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমানসহ চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন স্তরের আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা।

রেল স্টেশন প্রাঙ্গণে ট্রাকে অস্থায়ী মঞ্চ তৈরি করে আয়োজিত এ সংবর্ধনা অনুষ্ঠানে সকাল থেকে স্টেশন চত্বরে নগর ও জেলা থেকে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের নেতা-কর্মীরা মিছিল নিয়ে আসেন।

অনুষ্ঠান শেষে চট্টগ্রামের প্রয়াত আওয়ামী লীগ নেতাদের কবরে শ্রদ্ধা নিবেদন করেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

Nagad

এসময় ব্যারিস্টার বিপ্লব আরও বলেন, ‘আওয়ামী লীগের ঐতিহ্যকে ধারণ করে নেতাকর্মীদের রাষ্ট্র ও জনগণের প্রতি দায়বদ্ধতা রয়েছে। আপনারা আপনাদের রাজনৈতিক ও ব্যক্তিগত জীবন শৃঙ্খলার সাথে পরিচালনা করবেন, যাতে আমাদের নেত্রী এবং আমাদের দলের কোনো বদনাম না হয়।’ সরকার পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যাচ্ছে জানিয়ে তিনি বলেন, সামনে এগিয়ে যেতে সকলের সহযোগিতা প্রয়োজন।
আপনাদের (চট্রগ্রামের নেতাকর্মী) ভালোবাসায় আমি অভিভূত, আনন্দিত, আমার মত একজন ক্ষুদ্র কর্মীকে চট্টগ্রাম শহরে বরণ করেছেন। আপনাদের কাছে আমার কৃতজ্ঞতার শেষ নেই।

সারাদিন. ১২ জানুয়ারি.