কিশোরগঞ্জে মদ পানে ৪ জনের মৃত্যু

কিশোরগঞ্জ সংবাদদাতাকিশোরগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় দাওয়াত খাওয়া শেষে মদ পানে দুই আওয়ামী লীগ নেতাসহ চারজনের মৃত্যু হয়েছে। এছাড়া কুলিয়ারচর পৌরসভার প্যানেল মেয়র হাবিবুর রহমান আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (১৬ জানুয়ারি) ভোরের দিকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

মৃতরা হলেন- কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন, সাংগঠনিক সম্পাদক-২ জহির রায়হান জজ মিয়া, হোমিওপ্যাথিক চিকিৎসক গোবিন্দ দাস মারা যান। এরআগে শনিবার (১৪ জানুয়ারি) রাতে তাদের সাথে থাকা রিকশাচালক শাহজাহান অসুস্থ হয়ে মারা যান।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিনের বোন জামাই মো: শাহজাহান বলেন, “গিয়াস উদ্দিন একজন স্থানীয় জনপ্রিয় আওয়ামী লীগ নেতা ছিলেন। শুক্রবার (১৩ জানুয়ারি) রাতে বাজারে একটি দাওয়াত খাওয়া শেষে ৬-৭ জন বন্ধু মিলে মদ পান করেন। এরপরই তিনি অসুস্থ হয়ে পড়লে আমরা তাকে হাসপাতালে নিয়ে যান। সেখানে তিনি মারা যান। আমাদের ধারণা তাকে মদের সাথে বিষজাতীয় কিছু মিশিয়ে খাওয়ানো হয়েছে।”

কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. মিলন রায় বলেন, “রাত সাড়ে ৩টার দিকে গিয়াস উদ্দিন নামের একজন আওয়ামী লীগ নেতা হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে আসেন। তখন আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দেই। ওই সময় তার চোখ দেখে আমাদের সন্দেহ হয়। পরে তার সাথে থাকা লোকদের জিজ্ঞাসা করলে প্রথমে তারা মদ পানের বিষয়টি অস্বীকার করেন। তবে পরে তার স্বজনরা বিষয়টি স্বীকার করেন। আমাদের ধারণা, চারটি মৃত্যুই একটি সূত্রে গাঁথা।”

কুলিয়ারচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা গণমাধ্যমকে বলেন, “এ বিষয়ে আমরা এখনো কারো পরিবার থেকে অভিযোগ পাইনি। আমরা নিজ উদ্যোগেই ঘটনাটি তদন্ত করে দেখছি। তবে কী কারণে তাদের মৃত্যু হয়েছে তা ডাক্তাররা বলতে পারবেন। মরদেহগুলো ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।”

Nagad

সারাদিন/১৬ জানুয়ারি/এমবি