ঢাকায় শ্রীলেখার সিনেমার প্রদর্শনী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৬, ২০২৩

ছবি- সংগৃহীত

‘ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এর ২১তম আসরে যোগ দিতে ঢাকায় এসেছেন কলকাতার অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গতকাল সন্ধ্যায় ঢাকায় আসেন এই অভিনেত্রী।

পাঁচ দিনের এই সফরে সোমবার (১৬ জানুয়ারি) চলচ্চিত্র উৎসবে অংশ নেবেন শ্রীলেখা। এদিন বিকেল ৫টায় জাতীয় জাদুঘরে সুফিয়া কামাল মিলনায়তনে প্রদর্শিত হবে শ্রীলেখা প্রযোজিত ও নির্মিত সিনেমা ‘এবং ছাদ’।

জানা গেছে, সোমবার (১৬ জানুয়ারি) বিকেল ৫টায় জাতীয় জাদুঘরের সুফিয়া কামাল মিলনায়তনে শ্রীলেখার সিনেমার প্রথম প্রদর্শনী রয়েছে। ১৯ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমার প্রদর্শনী শেষে সিনেমাটি নিয়ে কথা বলবেন শ্রীলেখা। একই মিলনায়তনে আগামী ২১ জানুয়ারি দুপুর ১টায় সিনেমার দ্বিতীয় প্রদর্শনী রয়েছে। ‘এবং ছাদ’ শ্রীলেখার দ্বিতীয় নির্মাণ। এর আগে ‘বেটার হাফ’ নামের আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন তিনি।

অভিনেত্রী শ্রীলেখা বলেন, এবারর সফরটি আমরা জন্য বিশেষ। এমন বড় একটি উৎসবে (ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব) আমার সিনেমা প্রদর্শিত হবে, এটি আমার জন্য অনেক বড় পাওয়া। এই দেশের মানুষ আমাকে ভালোবাসে বলেই হয়তো এই সুযোগটা পেয়েছি।

তিনি আরও বলেন, আমি নিজেও কিন্তু মনে প্রাণে এখানকার মানুষ। কারণ আমার পূর্বপুরুষের বসত ছিল মাদারীপুরের ঘটমাঝি গ্রামে। বাবার মুখ থেকে এদেশের অনেক কথা শুনেছি।

সারাদিন/১৬ জানুয়ারি/এমবি

Nagad