আগামী ২-৪ ফেব্রুয়ারি শুরু হচ্ছে ‘ঢাকা মোটর ফেস্ট’

অটোমোবাইল প্রতিবেদক:অটোমোবাইল প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২০, ২০২৩

বসুন্ধরা আইসিসিবি হল-৫ ও এক্সপো জোনে শুরু হচ্ছে-তিনদিন ব্যাপী ঢাকা মোটর ফেস্ট ২০২৩। উইজার্ড শোবিজ নামের এই আগামী ২-৪ ফেব্রুয়ারি ২০২৩ আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরা-আইসিসিবিতে শুরু হবে। এই জোনে সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত চলবে এই আয়োজন।

আয়োজক সূত্রে জানা যায়, মেলায় মোটরগাড়ি, বাইক ও মোটর এক্সেসোরিজের প্রদর্শনীর পাশাপাশি দর্শকরা উপভোগ করতে পারবেন বাইক স্টান্ট শো, লাইভ কনসার্ট, সিনেমা প্রদর্শন, ডিজে, মডিফাইড কার কালেকশন। সঙ্গে থাকবে আরও অনেক আকর্ষণীয় সব গাড়ি ও মোটরসাইকেল।

উইজার্ড শোবিজ হলো বাংলাদেশের অন্যতম একটি ইভেন্ট অর্গানাইজার। ২০০০ সালে প্রতিষ্ঠিত হয় এ ইভেন্ট অর্গানাইজার প্রতিষ্ঠানটি। মোটর ফেস্ট ও বাইক ফেস্ট আয়োজন করে আসছে অনেক বছর ধরে।

তবে এবারই তারা প্রথম ঢাকায় আয়োজন করতে যাচ্ছে মোটর ফেস্ট। এটি বাইকার এবং গাড়ি প্রেমীদের জন্য একটি বিশাল ইভেন্ট হতে চলেছে যেখানে বাইকার এবং দর্শনার্থীদের জন্য অনেক চমকের ব্যবস্থা করা হয়েছে।

এর আগে উইজার্ড শোবিজ চট্টগ্রামে ৫ম মোটর ফেস্ট ২০২২ আয়োজন করেছিল। চট্টগ্রামের এই ফেস্টে অটোমোবাইল, মোটরসাইকেল, লুব্রিকেন্টসহ অনেক বড় প্রতিষ্ঠান অংশ নেয়।

গত ১৫ বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে ‘ঢাকা মোটর শো’। হুন্ডাই, মার্সিডিজ, রেঞ্জ রোভার, মিৎসুওকা, টয়োটা প্রিয়স এবং আরও অনেকের সর্বশেষ মডেলগুলো এখানে লঞ্চ করা হয়। বাইক ও গাড়িপ্রেমীদের জন্য এটি একটি আকর্ষণীয় স্থান।

Nagad