অস্কার অ্যাওয়ার্ডের তালিকায় ‘আরআরআর’

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২৩

এসএস রাজামৌলি পরিচালিত রাম চরণ, জুনিয়র এনটিআর ও আলিয়া ভাট অভিনীত দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আরআরআর’ অস্কার অ্যাওয়ার্ডের তালিকায় মনোনয়ন পেয়েছে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) প্রকাশ্যে এসেছে ৯৫তম অস্কারের পূর্ণ মনোনীত তালিকা। সেখানে জায়গা পেয়েছে এসএস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমাটি। সেরা অরিজিন্যাল গান বিভাগে মনোনয়ন পেয়েছে এই সিনেমার গান ‘নাটু নাটু’।

এই খবর পাওয়ার পর অভিনেতা রাম চরণ সামাজিক যোগাযোগমাধ্যমে টুইট করে লিখেছেন, “কী দারুণ খবর! নাটু নাটুকে অস্কারের মনোনয়ন পেতে দেখে সত্যিই অত্যন্ত গর্ব হচ্ছে। আরও একটি গর্বের মুহূর্ত আমাদের জন্য, গোটা দেশের জন্য।” তিনি এসএস রাজামৌলিসহ গোটা টিমকে শুভেচ্ছা জানান।

অভিনেতা জুনিয়র এনটিআর তার টুইটারে এই সিনেমার গোটা টিমকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, “শুভেচ্ছা এমএম কিরাবাণী (গানটির গীতিকার)। এই গানটি আমার জীবনে চিরকাল একটা বিশেষ জায়গা অর্জন করে থাকবে।”

‘আরআরআর’ সিনেমাটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি, যার প্রেক্ষাপট ভারতের প্রাক-স্বাধীনতা সময়। দুই স্বাধীনতা সংগ্রামীর জীবনের ঘটনা তুলে ধরা হয়েছে এখানে। মূল চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ ও জুনিয়র এনটিআর। সাথে আলিয়া ভাট এবং অজয় দেবগনকেও দেখা গেছে। সিনেমাটি ইতোমধ্যে একটি গোল্ডেন গ্লোবস, দুটি ক্রিটিক্স চয়েজ অ্যাওয়ার্ড পেয়েছে।

সারাদিন/২৫ জানুয়ারি/এমবি

Nagad