হাতিরঝিলে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:১৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৩

ছবি- সংগৃহীত

রাজধানীর হাতিরঝিলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ইসরাক হোসেন (২৮) নামে এক যুবক নিহত হয়েছেন। বুধবার (২৫ জানুয়ারি) রাত দেড়টার দিকে হাতিরঝিল পুলিশ প্লাজা ও বাড্ডার মাঝামাঝি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া ওই যুবকের মৃত্যুর বিষয়টি করেছেন।

পথচারী আব্দুল জব্বার জানান, রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে আমরা ইসহাককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে তিনি মারা যান।

নিহত ইসরাকের ছোট ভাই ইফতেখার হোসেন গণমাধ্যমকে জানান, তাদের বাসা রাজধানীর ওয়ারিতে। পুরান ঢাকার বেচারাম দেউড়িতে তার বাবার একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেই প্রতিষ্ঠানের দেখাশোনা করতেন ইসরাক। তিন ভাইয়ের মধ্যে মেঝো ছিলেন তিনি। গতরাতে নিকেতনে এক বন্ধুর বাসা থেকে মোটরসাইকেল চালিয়ে নিজের বাসায় ফিরছিলেন ইসরাক। পথে নিজেই মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার শিকার হন বলে জানতে পেরেছেন ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুর রহমান গণমাধ্যমকে জানান, হাতিরঝিল পুলিশ প্লাজা ও বাড্ডার মাঝামাঝি এলাকায় পাবলিক টয়লেট সংলগ্ন রাস্তায় মোটরসাইকেল নিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যান ওই যুবক। তখন স্থানীয় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়। মরদেহটি মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তিনি আরও জানান, আমরা জানতে পেরেছি রামপুরা থেকে হাতিরঝিল মোড় দিয়ে দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে পড়ে যায়। পরে পথচারী আব্দুল জব্বার তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান।

Nagad

সারাদিন/২৬ জানুয়ারি/এমবি