বাজারে জি-টাইড ব্রান্ডের কলিং স্মার্টওয়াচ আনল মোশন ভিউ

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৭:০৫ অপরাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৩

দেশের বাজারে জি-টাইড ব্রান্ডের ব্লুটুথ কলিং স্মার্ট ওয়াচ আনল বাংলাদেশে ব্র্যান্ডটির বিপণন প্রতিষ্ঠান মোশন ভিউ। ‘জি-টাইড এস-১ লাইট’ মডেলের স্মার্টওয়াচটি শনিবার (২৮ জানুয়ারি) বিকালে এক ফেসবুক লাইভে ডিভাইসটি উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে মোশন ভিউ লিমিটেডের পক্ষ থেকে স্মার্টওয়াচটি সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়, তুলে ধরা হয় এর ফিচার এবং সুবিধাগুলো। উন্মোচনে লাইভে যুক্ত হয়ে বেশ কয়েকজন জিতে নেন জি-টাইড এস-১ লাইট’, আকর্ষণীয় গিফট এবং অফিসিয়াল টি-শার্ট।

কি আছে স্মার্টওয়াচটিতে

৩০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির স্মার্টওয়াচটিতে থাকা বিভিন্ন ফিচারে ২৪ ঘণ্টা হার্ট রেইট মনিটর, ঘুমের কোয়ালিটি পর্যবেক্ষণ, রক্তে অক্সিজেনের মাত্রা, দেহের তাপমাত্রা পরিমাপসহ আরও নানা সুবিধা দেয়। একবার ফুল চার্জে টানা ৭ দিন ব্যবহার করা যাবে এটি।

আয়াতাকার ওয়াচটিতে ২.৫ডি কার্ভ শেইপের ১ দশমিক ৮৫ ইঞ্চি আকারের ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। ওয়াচটিকে জিটি ফিট প্রো অ্যাপের মাধ্যমে যেকোন অ্যান্ড্রয়েড কিংবা আইফোনের সাথে ব্লুটুথের মাধ্যমে সংযুক্ত করা যাবে।

স্মার্ট এই ঘড়িটির অন্যতম বিশেষত্ব হলো এটিতে থাকা ব্লুটুথ কলিং ফিচার। মোবাইলে সংযুক্ত থাকা অবস্থায় সরাসরি এই ওয়াচ থেকেই কল রিসিভ বা কাউকে কল করা যাবে।

Nagad

এছাড়া ফোনে আসা সকল নোটিফিকেশন স্মার্টওয়াচ থেকেই দেখা যাবে এবং প্রয়োজনে মেসেজের রিপ্লাইও করা যাবে। হরেক রকম সেন্সরযুক্ত জি-টাইড ব্রান্ডের এই স্মার্টওয়াচে ১০০টির বেশি নানা স্পোর্টস মোড যুক্ত করা আছে। হার্ট-রেইট মনিটরের মতো আরও কিছু হেলথ ফিচার রয়েছে এতে। স্মার্ট ওয়াচটিতে আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেসিস্ট্যান্স থাকার এটি হাতে থাকা অবস্থায় সাঁতার কাটা যাবে।

মোশন ভিউ জানায়, শনিবার থেকেই দেশব্যাপী মোশন ভিউয়ের সকল আউটলেট, অনুমোদিত রিটেইল পয়েন্টে ও অনলাইনে স্মার্টওয়াচটি পাওয়া যাবে। ১২ মাসের ওয়ারেন্টি সুবিধাসহ স্মার্টওয়াচটির কালো রঙের ভার্সনটির দাম ৩,৪৯০ টাকা ও গ্রে রঙের সংস্করণের দাম ৩,৬৯০ টাকা।

উভয় সংস্করণের সাথে একটি অতিরিক্ত স্ট্রাপ ও একটি অফিশিয়াল ট-শার্ট বিনামূল্যে পাওয়া যাবে। জি-টাইড ব্রান্ডের আরেকটি মডেলের স্মার্টওয়াচ (আর-১) এবং লে-১ মডেলের ওয়্যারলেস ইয়ারফোন ও বাজারে পাওয়া যায়।

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ২৭টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন- স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।