বিএনপি নাকি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে, কাকে নিয়ে? প্রশ্ন প্রধানমন্ত্রীর

জ্যেষ্ঠ প্রতিবেদক:জ্যেষ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৯, ২০২৩

বিএনপি নাকি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে। কাকে নিয়ে? প্রশ্ন তুলে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা-বলেন, খালেদা ও তারেক টাকা পাচার করেছেন, তারা দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত। তাদের নিয়ে বিএনপি দুর্নীতির বিরুদ্ধে লড়াই করবে।

আজ সোমবার (২৯ জানুয়ারি) রাজশাহীর মাদ্রাসা মাঠে জেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত এক জনসমাবেশে এমনটা বলেন তিনি।

এসময় সরকারপ্রধান বলেন, বিএনপি নেতারা বলেন—আওয়ামী লীগ নাকি পালানোর জায়গা পাবে না। আওয়ামী লীগ কখনো পালায় না। আওয়ামী লীগ জনগণকে সঙ্গে নিয়ে লড়াই করে, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন।

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা করোনাকালীন সময়ে বিনা পয়সায় করোনা টেস্ট করা ও ভ্যাকসিনের ব্যবস্থা করেছি। আমরা ১ কোটি মানুষের জন্য টিসিবি কার্ড করে দিয়েছি। এদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কাজ করছি।

এর আগে আজ সকাল ১১টার মধ্যেই জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। রাজশাহী পরিণত হয়েছে মিছিলের নগরীতে।

প্রধানমন্ত্রী আরও বলেন, নৌকায় ভোট দিয়েছেন বলেই আজ দেশ স্বয়ংসম্পূর্ণ হয়েছে। একদিনে ১০০ সেতু, ১০০ সড়ক কোনো সরকার করতে পেরেছে? আওয়ামী লীগ পেরেছে। আওয়ামী লীগ ক্ষমতায় ছিল বলে বিনা পয়সায় ভ্যাকসিন দিয়েছি। কে দিয়েছে এই বাংলাদেশ? আওয়ামী লীগ সরকার। উন্নত দেশও পারে নাই।

Nagad

এ সময় রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামালের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এ এইচ এম খায়রুজ্জামান লিটন প্রমুখ।

সারাদিন. ২৯ জানুয়ারি