ঢাকায় কিশোর গ্যাংয়ের ১৬ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬:৪১ অপরাহ্ণ, জানুয়ারি ৩০, ২০২৩

ছবি- সংগৃহীত

ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ‘কিশোর গ্যাং’ লিডার জালাল ওরফে পিচ্চি জালাল বাহিনীর ১৬ সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। রোববার (২৯ জানুয়ারি) ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ, শ্যামপুর ও কদমতলী এলাকায় অভিযান পরিচালনা করে তাদের করা হয়েছে।

সোমবার (৩০ জানুয়ারি) দুপুরে র‌্যাব-১০-এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকৃতরা হলেন- মো: শাহ জালাল (১৯), মোকাব্বির হোসেন আয়ান (১৯), ইমন সরদার (২০), মো: রাসেল (১৯), মো: সুজন (১৯), মো: মুন্না হোসেন (১৯), মো: রাজু (১৯), মো: হাসান (১৯), মো: লিখন (১৬), মো: জিসান (১৬), মো: রায়হান শেখ (১৬), মোমিদ হোসেন (১৫), মো: রাব্বি (১৬), মো: আপন খন্দকার (১৩), মো: হৃদয় (১৫) ও মো: নাজিম (১৩)।

র‌্যাব-১০-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি জানান, রোববার (২৯ জানুয়ারি) ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ, শ্যামপুর ও কদমতলী এলাকায় একটি অভিযান পরিচালনা করে ‘কিশোর গ্যাং’ লিডার জালাল ওরফে পিচ্চি জালাল বাহিনীর ১৬ (ষোল) সদস্যকে আটক করা হয়।

অতিরিক্ত ডিআইজি ফরিদ উদ্দিন আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় আটক ‘কিশোর গ্যাং’ জালাল ওরফে পিচ্চি জালাল বাহিনীর সদস্যরা জালাল ওরফে পিচ্চি জালালের নেতৃত্বে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ, শ্যামপুর ও কদমতলী থানার বিভিন্ন এলাকায় জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানে পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরতো। তারা দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল হ্যান্ডসেট, ল্যাপটপসহ সাথে বহন করা দ্রব্যসামগ্রীর ব্যাগ প্রভৃতি ছিনিয়ে নিত। এরপর দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যেত।

সারাদিন/৩০ জানুয়ারি/এমবি 

Nagad