দলমত নির্বিশেষে সবার জন্যই কাজ করেছি : প্রধানমন্ত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক:জ্যেষ্ঠ প্রতিবেদক:
প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২৩

আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে রংপুর সিটি করপোরেশন (রসিক) নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী। সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশে স্থিতিশীলতা থাকায় গত ১৪ বছরে বাংলাদেশ অনেক বদলে গেছে। দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে। আজকের বাংলাদেশ বদলে গেছে। দেশে স্থিতিশীলতা রয়েছে। দলের সমর্থক দেখে কাজ করেনি আওয়ামী লীগ সরকার। আমরা মানুষকে মানুষ হিসেবে দেখেছি। দলমত নির্বিশেষে সবার জন্যই কাজ করেছি।

আজ মঙ্গলবার (৩১ জানুয়ারি) প্রধানমন্ত্রীর কার্যালয়ে রংপুর সিটি করপোরেশন (রসিক) নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শপথবাক্য পাঠ অনুষ্ঠানে এ কথা বলেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী বলেন, ‘করোনাকালীন সময়েও গৃহহীনদের ঘর করে দিচ্ছি। কে কোন দলের তা দেখিনি। আমরা মানুষকে মানুষ হিসেবে দেখেছি। কে কোন দলের মেয়র তা দেখে কোনো বরাদ্দ দেয়নি সরকার। মানুষকে মানুষ হিসেবে দেখা হয়েছে এবং দলমত নির্বিশেষে সবার জন্যই কাজ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ‘আমরা মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ নিয়ে কাজ করছি। ভূমি ও গৃহহীনদের ঘর করে দিয়েছি। রংপুর বিভাগ আমারই করা।

শপথের পর উপস্থিত জনপ্রতিনিধিদের উদ্দেশে প্রধানমন্ত্রী আরও বলেন, দীর্ঘদিন গণতান্ত্রিক ধারার ধারাবাহিকতায় এখন আর অনির্বাচিত সরকার গঠনের সুযোগ নেই।

সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে অনুষ্ঠিত শপথ অনুষ্ঠানে রংপুর সিটি করপোরেশনের মেয়র হিসেবে টানা দ্বিতীয় মেয়াদে জাতীয় পার্টির মোস্তাফিজার রহমান মোস্তফা শপথ নেন। তাকে শপথ পড়ান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া, করপোরেশনের কাউন্সিলরদের শপথ পড়ান স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম।

Nagad

ডিসেম্বরের শেষভাগে অনুষ্ঠিত রংপুর সিটি করপোরেশন নির্বাচনে জয়ী হওয়া জনপ্রতিনিধিরা এবার আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে পেলেন।