যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

চারটি পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। আগ্রহী প্রার্থীরা আগামী ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন।

এক. পদের নাম: কম্পিউটার অপারেটর। পদসংখ্যা: তিনজন। শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞান বিভাগে স্নাতক বা সমমান পাস। বেতন স্কেল: ১১,০০০-২৬,৫৯০ টাকা।

দুই. পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৯,৩০০-২২,৪৯০ টাকা।

তিন. পদের নাম: অফিস সহায়ক (স্থায়ী)। পদসংখ্যা: তিনজন। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।

চার. পদের নাম: অফিস সহায়ক (অস্থায়ী)। পদসংখ্যা: একজন। শিক্ষাগত যোগ্যতা: এসএসসি বা সমমান পাস। বেতন স্কেল: ৮,২৫০-২০,০১০ টাকা।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://moys.teletalk.com.bd/ এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

Nagad

আবেদন ফি: কম্পিউটার অপারেটর ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য সার্ভিস চার্জসহ ২২৩ টাকা এবং বাকি পদগুলোর জন্য ১১২ টাকা টেলিটক প্রিপেইড নম্বরের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২৬ ফেব্রুয়ারি, ২০২৩।

সারাদিন/০৪ ফেব্রুয়ারি/এমবি