অবশেষে গোল পেলেন রোনালদো

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৬:১৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

ক্রিশ্চিয়ানো রোনালদো, ছবি- সংগৃহীত

ইউরোপিয়ান ফুটবলে রাজত্ব করা ক্রিস্টিয়ানো রোনালদো যোগ দিয়েছেন সৌদি আরবের ক্লাব আল নাসেরে। কিন্তু সৌদি ক্লাবটিতে অভিষেক হলেও এখনও গোলের দেখা পাননি সিআরসেভেন। এনিয়ে সমালোচনার মুখে পড়েছেন পর্তুগিজ এই তারকা।

সব জল্পনা-কল্পনা শেষে সৌদি প্রো লিগে অবশেষে আল নাসেরের জার্সিগায়ে গোলের দেখা পেলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু এদিন জিততে পারেনি তার দল।

শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) প্রিন্স আবদুল্লাহ বিন জালাবি স্টেডিয়ামে সৌদি প্রো লিগের রাউন্ড-১৫’র ম্যাচে আল ফাতেহর বিপক্ষে ২-২ গোলে ম্যাচ শেষ করে আল নাসের। রোনালদোর পাশাপাশি দলের হয়ে গোল করেন তালিসকা। আল ফাতেহের হয়ে গোল করেন তালে ও বেনদেবকা।

এদিন শুরুটা খুব একটা ভালো হয়নি ক্রিস্টিয়ানো রোনালদো। ম্যাচের ১২ মিনিটে সাবেক বার্সেলোনা তারকা ক্রিস্তিয়ান তেল্লোর গোলে এগিয়ে যায় আল ফাতেহ। এরপর ২৪ মিনিটে রোনালদো গোল শোধ করলেও অফসাইডের বাধায় গোলটি বাতিল হয়।

তবে ৪২ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিসকার দুর্দান্ত এক গোলে সমতায় ফেরে আল নাসর। প্রথমার্ধ ১-১ সমতায় শেষ হয়। এরপর দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে সোফিয়ান বেন্দেবকারের গোলে আবারেওঁ লিড পায় আল ফাতেহ। বাম দিক থেকে আসা ক্রস থেকে জোরালো শট বল জালে জড়ান তিনি।

এরপর ম্যাচের অন্তিম মুহূর্তে পেনাল্টি পায় আল নাসর। স্পট কিক থেকে গোল করে দলের হয়ে ড্র আদায় করে নেন পুরো ম্যাচে নিস্প্রভ থাকা পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো। ড্র করলেও শীর্ষ স্থান ধরে রেখেছে সৌদি ক্লাব আল নাসর।

Nagad

সারাদিন/০৪ ফেব্রুয়ারি/এমবি