বিএনপির হাতে বাংলাদেশ নিরাপদ নয় : স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ সংবাদদাতা:মানিকগঞ্জ সংবাদদাতা:
প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৪, ২০২৩

বিএনপির হাতে বাংলাদেশ নিরাপদ নয় জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, শেখ হাসিনা সরকারকে হটাতে দেশে অনেক রকমের ষড়যন্ত্র হচ্ছে। আমাদের নেতাকর্মীদের সজাগ থাকতে হবে। যাতে বিএনপি তাদের ষড়যন্ত্র বাস্তবায়ন করতে না পারে। কারণ বিএনপির হাতে বাংলাদেশ নিরাপদ নয়।

আজ শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মানিকগঞ্জের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে বিজয় মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, এমন কোনো দলের সঙ্গে গেলে হবে না যে দলের কোনো নেতা নাই। যে দলের নেতা বিদেশে পালিয়ে আছেন সেই দলের কোনো ভবিষ্যৎ নেই। সেই দল দেশের কোনো উন্নয়ন করতে পারবে না।

এ সময় তিনি নিপা ভাইরাস একটি মারাত্মক ভাইরাস জানিয়ে বলেন, এই ভাইরাসে আক্রান্তের মৃত্যুর হার ৭৫ ভাগ। এই ভাইরাসের কোনো ভ্যাকসিন নেই, কোনো ওষুধ এবং চিকিৎসা নেই। তাই আমাদের সাবধান থাকতে হবে।

জাহিদ মালেক বলেন, বাদুরের খাওয়া ফল ও খেজুরের রসের মাধ্যমে নিপা ছড়ায়। তাই খেজুরের রস খাওয়া থেকে আমাদের সর্তক থাকতে হবে। আমাদের দেশে এবার আটজন নিপা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে পাঁচন মৃত্যুবরণ করেছে। নতুন কোনো আক্রান্ত নেই। নিপা ভাইরাসের জন্য দুটি হাসপাতালে ২৫ বেডের ইউনিট খোলা হয়েছে এবং ২৮টি জেলাকে সর্তক করা হয়েছে।

জাহিদ মালেক বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে বিএনপি নেতারা গুজব ছড়িয়েছিলেন গঙ্গার পানি ভরে মানুষকে টিকা দেওয়া হচ্ছে। এসব গুজবে দেশের মানুষ বিশ্বাস করেন নাই। দেশের মানুষ শেখ হাসিনাকে বিশ্বাস করে সে জন্য ৯০ ভাগ মানুষ ভ্যাকসিন নিয়েছেন। আগামী নির্বাচনে তারাই শেখ হাসিনার সরকারকে বিজয়ী করবেন।

Nagad

মুক্তিযুদ্ধের বিজয় মেলা উদযাপন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন জেলা প্রশাসক মুহাম্মদ আব্দুল লতিফ, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিজয় মেলা উদযাপন পরিষদের সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম প্রমুখ।

সারাদিন. ৪ ফেব্রুয়ারি