পার্মানেন্ট বুকিং হো গেয়ি হ্যায়: কিয়ারা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি অবশেষে সাত পাকে বাঁধা পড়েছেন। মঙ্গলবার (০৭ ফেব্রুয়ারি) ভারতের রাজস্থানের জয়সালমিরের বিলাসবহুল সূর্যগড় প্রাসাদের হাভেলিতে চার হাত এক হয় এই তারকা জুটির।

এরই মধ্যে নিজের বিয়ের ছবিও সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করলেন কিয়ারা আদভানি। একপাশে সিদ্ধার্থ, অপরপাশে তিনি; মন্ত্র উচ্চারণ তারপর হয়ে গেলেন দুজন দুজনার, চিরদিনের জন্য। সিদ্ধার্থ কিয়ারার গালে এঁকে দিলেন চুম্বন।

নিজের ফেসবুকে কিয়ারা লিখলেন, “আব হামারা পার্মানেন্ট বুকিং হো গেয়ি হ্যায়।” অর্থাৎ এখন আমার স্থায়ী বন্দোবস্ত হয়েই গেল। শুধু তাই নয়, সকলের কাছে চাইলেন আশির্বাদ ও সামনে চলার পথের জন্য ভালোবাসাও।

নব দম্পতিকে সামাজিক মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড। শাহিদ কাপুর পত্নী মীরা রাজপুত কাপুর শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “ভালোবাসা এবং শুধুমাত্র ভালোবাসা, শুভেচ্ছা মিস্টার এবং মিসেস মালহোত্রা”। আথিয়া শেট্টি লিখেছেন, “শুভেচ্ছা.. খুশি এবং ভালোবাসা..।”

শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রাম স্টোরিতে নব দম্পতির ছবি শেয়ার করেছেন ক্যাটরিনা কাইফ। অন্যদিকে, ভিকি কৌশল লিখেছেন, “ভগবান তোমাদের সমস্ত সুখ উজাড় করে দিক।”

“মন থেকে অনেক শুভেচ্ছা সিদ্ধার্থ-কিয়ারা তোমাদের” লিখেছেন মৌনি রায়। অন্যদিকে, সোফি চৌধুরিও নব দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়া দক্ষিণী অভিনেতা রামচরণ ও অভিনেত্রী রশ্মিকা মান্দানাও শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে।

Nagad

সারাদিন/০৮ ফেব্রুয়ারি/এমবি