স্ত্রীর মামলায় বিচারকের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি

রংপুর সংবাদদাতারংপুর সংবাদদাতা
প্রকাশিত: ৬:৪৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৮, ২০২৩

স্ত্রী ডা. হৃদিতা সরকারের করা যৌতুক ও নির্যাতনের মামলায় রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২-এর বিচারক দেবাংশু কুমার সরকার ও তার বাবার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

বুধবার (০৮ ফেব্রুয়ারি) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১-এর বিচারক মোস্তফা কামাল এই রায় ঘোষণা করেন। একই সাথে অবিলম্বে তামিল করার আদেশ দেন। এ সময় আসামিরা অনুপস্থিত ছিলেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি খন্দকার রফিক হাসনাইন গণমাধ্যমকে জানান, ৩০ লাখ টাকা যৌতুক না দেওয়ায় শারীরিক নির্যাতনের অভিযোগ এনে ডা. হৃদিতা সরকার স্বামীসহ চার জনের বিরুদ্ধে মামলা করেন। মামলাটি আদালতের আদেশে পিবিআই তদন্ত করে প্রতিবেদন দেয়। প্রতিবেদনের বিরুদ্ধে বাদী নারাজি করেন। এর ফলে পিবিআই-এর পুলিশ সুপারকে বুধবার (০৮ ফেব্রুয়ারি) সশরীরে আদালতে হাজির হয়ে ব্যাখ্যা দিতে বলেন।

এরপর আদালতে বিচারক তদন্তের বিষয়ে পিবিআই-এর পুলিশ সুপার জাকির হোসেন ও তদন্ত কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ শেষে রংপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ দেবাংশু কুমার সরকার ও তার পিতা সুধাংশু কুমার সরকারের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। তবে এই মামলায় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেকে বদলি করা হয়েছে।

সারাদিন/০৮ ফেব্রুয়ারি/এমবি 

Nagad