মিষ্টি নিয়ে শ্বশুরবাড়িতে কিয়ারা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩

বলিউড তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি, ছবি- সংগৃহীত

সাত পাকে বাঁধা পড়েছেন বলিউডের তারকা জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আদভানি। গত মঙ্গলবার ভারতের রাজস্থানের জয়সালমিরের বিলাসবহুল সূর্যগড় প্রাসাদে চার হাত এক হয় সিদ্ধার্থ-কিয়ারার।

বিয়ের একদিনের মধ্যেই প্রথমবার প্রকাশ্যে এই নবদম্পতি। জয়সলমের এয়ারপোর্টে ওয়েস্টার্ন পোশাকে ধরা দিলেও দিল্লি বিমানবন্দরের বাইরে একেবারে সাবেকি সাজে নব-দম্পতিকে দেখা যায়।

বৃহস্পতিবার (০৯ ফেব্রয়ারি) জয়সলমের থেকে দিল্লি পাড়ি জমান কিয়ারা-সিদ্ধার্থ। নববধূকে সাথে নিয়ে দিল্লির বাড়িতেই প্রথম পা রাখেন অভিনেতা সিদ্ধার্থ।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, গৃহপ্রবেশে নববধূ সেজেছেন লাল সালোয়ার কামিজে, সিঁথি ভর্তি সিঁদুরে, হাতে বিয়ের মেহেন্দি ও হাত ভর্তি চূড়া। এদিন সিদ্ধার্থ পরেছেন লাল লখনউ চিকনের পাঞ্জাবী ও সাথে সাদার উপর মাল্টি কালারের সুতোর কাজ করা শাল।

বিমানবন্দর থেকে একে অপরের হাত ধরে বেরোলেন নবদম্পতি। শ্বশুরবাড়িতে ঢোকার আগে ছোটখাটো উদ্‌যাপনও হয়ে গেল। ঢোল বাজিয়ে নববধূ কিয়ারাকে অভ্যর্থনা জানালেন সিদ্ধার্থের বাড়ির সদস্যরা। ঢোলের তালে পা মেলাতে দেখা গেল নব-দম্পতিকেও। গৃহপ্রবেশের পর উপস্থিত মিডিয়ার সদস্যদের হাতে মিষ্টির বাক্স তুলে দেন সিদ্ধার্থ ও কিয়ারা।

সারাদিন/০৯ ফেব্রুয়ারি/এমবি 

Nagad