ট্রাকে চাঁদাবাজির চেষ্টা, ভুয়া এডিশনাল এসপি আটক

সাভার প্রতিনিধি;সাভার প্রতিনিধি;
প্রকাশিত: ৬:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩

ঢাকার ধামরাইয়ে অলিউল্লাহ নামে গোয়েন্দা (ডিবি) পুলিশের এক ভুয়া এডিশনাল এসপিকে আটক করে পুলশি সোপর্দ করেছে স্থানীয়রা। পরে পুরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান।

এর আগে বুধবার (৮ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাই উপজেলার সূতিপাড়া ইউনিয়নের বাথুলি স্কেলের পাশ থেকে তাকে আটক করে স্থানীয়রা। পরে পুলিশে সোপর্দ করে।

আটককৃত অলিউল্লাহর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা ও পুলিশ জানায়, যশোর থেকে কিশোরগঞ্জ যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের একেএইচ ডায়িং কারখানার কাছে পৌছালে গাছের কাঠ ভর্তি একটি ট্রাক (যশোর- ট ১১-৩১৬৭) থামিয়ে ড্রাইভারের কাছে কাগজপত্র দেখতে চায় অলিউল্লাহ। পরে তার নিকট চাঁদা দাবী করেন। এক পর্যায়ে তাদের মধ্যে বাকবিতণ্ডার সৃষ্টি হয়। পরে পাশেই চটপটির দোকানদার নুর হোসেন এগিয়ে যায় ট্রাকের কাছে। তখন অলিউল্লাহ নিজেকে ডিবি পুলিশের এডিশনাল এসপি পরিচয় দেয়। এক পর্যায়ে লোকজন জড়ো হলে তারা জাতীয় সেবার নাম্বার ৯৯৯- এ কল দিলে ধামরাই পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

এবিষয়ে ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান বলেন, ডিবি পুলিশের এডিশনাল এসপি পরিচয়দানকারী আটককৃত অলিউল্লাহ বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। কে হাজারীবাগ থানার পুলিশ তাকে আটক করে নিয়ে গেছে।

Nagad

সারাদিন. ৯ ফ্রেব্রুয়ারি