ক্ষমা চাইলেন মেসির ভাই মাতিয়াস মেসি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২৩

ছবি- সংগৃহীত

স্প্যানিশ ফুটবল ক্লাব বার্সেলোনার বিরুদ্ধে বিষোদ্গার করার একদিন না যেতেই ক্ষমা চেয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির ভাই মাতিয়াস মেসি।

বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে ক্ষমা চান মেসির ভাই।

ওই পোস্টে মাতিয়াস মেসি লিখেছেন, সামাজিক যোগাযোগমাধ্যমে আমি যা বলেছিলাম তার জন্য আমি ক্ষমাপ্রার্থী। আমি শুধু আমার ছেলে এবং বন্ধুদের সাথে মজা করছিলাম। বার্সেলোনার মতো দুর্দান্ত একটি ক্লাব সম্পর্কে আমি কীভাবে এটা ভাবতে পারি, যেটি আমার পরিবার এবং লিওকে (লিওনেল মেসি) অনেক কিছু দিয়েছে। আমি সবাইকে দুঃখিত বলতে চাই, বিশেষ করে বার্সেলোনা সমর্থকদের কাছে।

এর আগে লিওনেল মেসির ভাই মাতিয়াসের ছেলে টমি ভিডিও স্ট্রিমিং সার্ভিস ‘টুইচ’-এ নিজের বাবা ও অন্যদের সাথে আড্ডা দিচ্ছিলেন। সেই খানেই বার্সেলোনার প্রসঙ্গ উঠতেই ক্লাবটিকে ধুয়ে দেন মেসির ভাই মাতিয়াস।

সেখানে মেসির ভাই বলেন, “মেসির জন্যই সবার কাছে এতটা পরিচিতি পেয়েছে বার্সেলোনা। তার আগে তাদের কেউ চিনত না। বার্সেলোনায় গিয়ে কেউ জাদুঘর দেখে থাকলে দেখবেন সেটার পুরোটা মেসির।”

মাতিয়াস আরও বলেন, “আমরা (মেসি) বার্সেলোনায় ফিরব না। আর যদি ফিরি তাহলে ভালোভাবে সবকিছু পরিষ্কার করেই ফিরব। তার মধ্যে (বার্সার বর্তমান প্রেসিডেন্ট) হোয়ান লাপোর্তাকে লাথি মেরে বের করব, তার কৃতজ্ঞতা বোধ নেই মেসি বার্সাকে যা যা দিয়েছে, সেসবের জন্য।”

Nagad

সমর্থকদেরও দুষেছেন মেসির ভাই মাতিয়াস। তিনি বলেন, “কেউ তাকে (বার্সা ছাড়ার সময়) সাহায্য করেনি। ওদের (সমর্থক) উচিত ছিল রাস্তায় নেমে পড়া, লাপোর্তাকে বিদায় করে মেসিকে রেখে দেওয়া। কাতালানরা বিশ্বাসঘাতক। মা একবার লিওনেলকে বলেছিল, ওরা তোমাকে রোনালদিনিওর মতো ভোগাবে।”

সারাদিন/০৯ ফেব্রুয়ারি/এমবি